ঢাকা, রবিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

খেলা

মেসি, রোনালদোর আলোচনায় বার্সার পেদ্রো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৪
মেসি, রোনালদোর আলোচনায় বার্সার পেদ্রো লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদো / ছবি: সংগৃহীত

ঢাকা: বর্তমান সময়ে বিশ্ব ফুটবলের সেরাদের তালিকায় শীর্ষে যে দুটি নাম বারবার আলোচনায় চলে আসে তাদের একজন আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি আর অন্যজন পর্তুগিজ অধিনায়ক ক্রিস্টিয়ানো রোনালদো। আর এবার সেই আলোচনায় মেতে উঠলেন মেসির ক্লাব সতীর্থ পেদ্রো।



স্প্যানিস জায়ান্ট বার্সেলোনার হয়ে খেলা আর্জেন্টাইন ক্ষুদে জাদুকর মেসি এবং আরেক স্প্যানিস জায়ান্ট রিয়ালের হয়ে খেলা রোনালদো ফুটবলকে এমন এক উচ্চতায় নিয়ে গেছেন যে, ফুটবল বোদ্ধাদের অনেকেই তাদের ভিন্ন গ্রহের খেলোয়াড় বলে আখ্যায়িত করে থাকেন।

তবে, মেসির বার্সা সতীর্থ পেদ্রো জানালেন, বিশ্বফুটবলে মেসিই সেরা। তার মতে, রোনালদোকে টপকে এবারের ব্যালন ডি’অর জিতবে বার্সার প্রাণভোমরা মেসি। এমনকি মেসিকে বিশ্বের যেকোনো সময়ের সেরা ফুটবলার হিসেবে আখ্যায়িত করেন পেদ্রো।

পেদ্রো বলেন, রোনালদোর গত মৌসুমের পরিসংখ্যান বেশ ভালো। তবে, মাঠের খেলায় মেসি সুপার ফুটবলার। মেসি অবশ্যই এবারের ব্যালন ডি’অর জিতবেন। ’

এবারের ব্যালন ডি’অরের সংক্ষিপ্ত তালিকায় মেসি, রোনালদোর সঙ্গে রয়েছেন জার্মানির গোলরক্ষক ম্যানুয়েল ন্যুয়ের। এর আগে মেসির হাতে এ পুরস্কারটি উঠে চারবার। আর রোনালদোর হাতে দুইবার।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, ২৭ ডিসেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।