ঢাকা, শুক্রবার, ৭ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারি ২০২২, ১৭ জমাদিউস সানি ১৪৪৩

খেলা

ব্রাজিল দল সাজালেন মেনেজেস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৮ ঘণ্টা, জুলাই ২৭, ২০১০
ব্রাজিল দল সাজালেন মেনেজেস

রিও ডি জেনেরি: কার্লোস দুঙ্গার দলের বেশিরভাগ খেলোয়াড়দেরই প্রীতি ম্যাচের জন্য বিবেচনা করেননি ব্রাজিলের নতুন কোচ মানো মেনেজেস। সুযোগ হয়নি এসিমিলানের মিডফিল্ডার রোনালদিনহোরও।



যুক্তরাষ্ট্রের বিপক্ষে ১০ আগস্টের প্রীতি ম্যাচের জন্য সোমবার ২৪ সদস্যের দল ঘোষণা করেছেন দুঙ্গার উত্তরসূরি। দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপ দলে চার ভাগ্যবান খেলোয়াড়র বার্সেলোনার ডিফেন্ডার দানিয়েল আলভেস, বেনফিকার রামিরেস, এসি মিলানের থিয়াগো সিলভা ও সান্তোসের রবিনহো জায়গা পেয়েছেন নতুন কোচের স্কোয়াডে।

কাকা, মাইকন, গোলরক্ষক হুলিও সিজার ও লুইস ফ্যাবিয়ানোর মতো তারকা খেলোয়াড়রা বদ গেছেন। যদিও তরুণ খেলোয়াড়দের পরখ করে দেখার জন্যই অভিজ্ঞদের বাইরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন মেনেজেস।

দল ঘোষণার পর এক সংবাদ সম্মেলনে ব্রাজিল কোচ বলেন,“ব্রাজিল ফুটবল কনফেডারেশন আমার ওপর আস্থা রাখায় আমি কৃতজ্ঞ। জানি এই মুহূর্তে আমি ব্রাজিলের অন্যতম গুরুত্বপূর্ণ একটি দায়িত্ব কাঁধে নিচ্ছি। ”

দেশটির সমর্থকদের প্রতি মানো আরো বলেন, আনুগত্য, স্বচ্ছতা আর সততাই হোক আমাদের নতুন পথের অনুপ্রেরণা। নির্বাচিত খেলোয়াড়রাই দেশের ফুটবলের প্রতিনিধিত্ব করবে।

এদিকে ব্রাজিল কনফেডারেশনের সভাপতি রিকার্দো তেইজেইরা বলেন, মানোর জন্য শুভাকামনা রইলো। এছাড়া ব্রাজিলের কোচ হিসেবে দায়িত্ব পালন করতে গিয়ে তার সুখে-দুঃখে পাশের থাকার কথাও বলেন তিনি। কেননা ব্রাজিলের প্রধান লক্ষ্য হচ্ছে ২০১৪ সালে নিজ দেশে আয়োজিত বিশ্বকাপের শিরোপাটি।

ব্রাজিল দল: গোলরক্ষক জেফার্সন, রেনান, ভিক্টর, ডিফেন্ডার আন্দ্রে সান্তোস, দানিয়েল আলভেস, ডেভিড লুইজ, হেনরিক, মার্সেলো, রাফায়েল দা সিলভা, রেভার, থিয়াগো সিলভা, মিড-ফিল্ডার কালোর্স ইদুয়ার্দো, এন্ডারসন, হার্নানেস, হুসিলেই, লুকাস লেইভা, পাওলো হেনরিক গানসো, রামিরেস সান্দ্রো, ফরোয়ার্ড আন্দ্রে, নিউম্যার, অ্যালেক্সান্দ্রে পাতো, রবিনহো , দিয়েগো।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘন্টা, জুলাই ২৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa