ঢাকা, শুক্রবার, ৬ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারি ২০২২, ১৭ জমাদিউস সানি ১৪৪৩

খেলা

মাচেরানোর জন্য বার্সার প্রস্তাব মেনে নিল লিভারপুল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৮ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১০
মাচেরানোর জন্য বার্সার প্রস্তাব মেনে নিল লিভারপুল

লিভারপুল: আর্জেন্টাইন মিডফিল্ডার হ্যাভিয়ের মাচেরানোকে বিক্রির ব্যাপারে বার্সেলোনার নতুন প্রস্তাবে সম্মত হয়েছে লিভারপুল। এই মিডফিল্ডারকে হস্তান্তরের ব্যাপারে আগামী রোববার বার্সার সঙ্গে চুক্তি হতে যাচ্ছে বলে ঘোষণা দিয়েছে ইংলিশ ক্লাবটি।

“লিভারপুল ফুটবল কাব হ্যাভিয়েরকে হস্তান্তরের বিষয়ে এফসি বার্সেলোনার শর্তে রাজি হয়েছে। ” শুক্রবার লিভারপুলের এক বিবৃতিতে এ কথা নিশ্চিত করা হয়।

স্প্যানিশ ক্লাবটি আর্জেন্টাইন তারকার সঙ্গে এ ব্যাপারে আলোচনার অনুমতি পেয়েছে বলেও জানানো হয় ওই বিবৃতিতে।

তবে এই সপ্তাহের শুরুতে স্প্যানিশ গণমাধ্যমগুলো জানিয়েছিলো ইতোমধ্যেই সপ্তাহে ৮৫ হাজার পাউন্ড এর বিনিময়ে চার বছরের চুক্তিতে বার্সায় যোগ দিয়েছেন মাচেরানো।

বার্সেলোনার বিবৃতিতে বলা হয়েছে, আগামী চার মৌসুমের জন্য মাচেরানোকে হস্তান্তরের ব্যাপারে লিভারপুলের সঙ্গে সমঝোতায় পৌঁছেছে বার্র্র্র্র্সেলোনা। আগামী রোববারেই তাকে পাওয়ার আশা করছে ক্লাবটি।

মাঝমাঠের এই খেলোয়াড়কে পেতে গত রোববার লিভারপুলকে ১৬ মিলিয়ন পাউন্ডের প্রস্তাব দিয়েছিলো বার্সা। কিন্তু চাহিদামতো না হওয়ায় তাদের প্রস্তাব ফিরিয়ে দেয় ইংলিশ লিগের ক্লাবটি।

অনেক দিন ধরেই লিভারপুল ছাড়তে মরিয়া হয়ে উঠেছিলেন মাচেরানো। কিন্তু আর্জেন্টাইন এই অধিনায়কের জন্য লিভারপুলের বেঁধে দেওয়া ২৫ মিলিয়ন পাউন্ড বা এর কাছাকাছি মূল্যে দিতে বার্সা অপারগতা দেখানোয় অ্যানফিল্ডেই থেকে যেতে হয় তাকে।

পারিবারিক কারণেই ইংল্যান্ড ছাড়তে চাচ্ছিলেন ২৬ বছরের এই মাঝমাঠের খেলোয়াড়। পরিবার ইংল্যান্ডে না থাকার অভিযোগ বরাবরই করে আসছিলেন তিনি। এদিকে চাহিদামতো মূল্য পেলে তাকে ছেড়ে দেওয়ার ব্যাপারে মাচেরানোর সঙ্গে সমঝোতায় পৌঁছেছিলো ক্লাবও।

তিন বছর আগে ১৮ মিলিয়ন পাউন্ডে ওয়েস্ট হ্যাম থেকে লিভারপুলে যোগ দিয়েছিলেন আর্জেন্টাইন অধিনায়ক।

বাংলাদেশ সময় : ১৬০৫ ঘন্টা, আগস্ট ২৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa