ঢাকা, শনিবার, ১৫ আশ্বিন ১৪২৯, ০১ অক্টোবর ২০২২, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

খেলা

শোক দিবসে অলিম্পিক অ্যাসোসিয়েশনের দোয়া মাহফিল

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
শোক দিবসে অলিম্পিক অ্যাসোসিয়েশনের দোয়া মাহফিল

জাতীয় শোক দিবস এবং স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন (বিওএ) যথাযোগ্য মর্যাদার সাথে পালন করেছে। আজ (১৫ আগস্ট) দিনব্যাপী কর্মসূচী পালন করে তারা।

আজ জাতীয় শোক দিবস উপলক্ষে বিওএ ভবনে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়। সকাল ১০ টায় বিওএ’র ভারপ্রাপ্ত মহাসচিব আশিকুর রহমান মিকু, কোষাধ্যক্ষ এ,কে সরকারসহ ফেডারেশন এবং বিওএ’র কর্মকর্তা ও কর্মচারীগণ ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করেন।  

সকাল ১১টায় বনানী কবরস্থানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী শেখ ফজিলাতুন্নেছা মুজিব সহ তার পরিবারবর্গ এবং অন্যান্য শহীদ সদস্যদের মাগফেরাত কামনা করে দোয়া এবং পুস্পস্তবক অর্পন করেন।

এছাড়া বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের ১নং গেটের সম্মুখে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন বিওএ কর্তারা। বাদ যোহর জামিয়া দারুল উলুম মতিঝিল এতিমখানা ও মাদ্রাসায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মাদ্রাসার এতিম ছাত্রদের মাঝে খাবার বিতরণ করা হয়।

উল্লেখ্য, তুরস্কের কনিয়ায় অবস্থানরত বাংলাদেশ দল জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া আয়োজনের কর্মসূচী গ্রহণ করেছে।

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa