ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

খেলা

করপোরেট প্রিমিয়ার লিগের জার্সি উন্মোচন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
করপোরেট প্রিমিয়ার লিগের জার্সি উন্মোচন

ঢাকা: কুল গেমস আওয়ার করপোরেট প্রিমিয়ার লিগ T20- এর প্রথম আসর শুরু হতে যাচ্ছে।

মঙ্গলবার (২৩ আগস্ট) রাজধানীর একটি হোটেলে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে টুর্নামেন্টের জার্সি উন্মোচন ও ক্যাপ্টেনের নাম ঘোষণা করা হয়।

টুর্নামেন্টের প্রথম আসরে ৬টি দল- দ্যা সিটি ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, দারাজ, এমকেআর সলিউশন লিমিটেড, স্টারগেজ ইন্টারন্যাশনাল এবং উইকেন্ড ক্রিকেট ক্লাব অংশগ্রহণ করছে।

আগামী ২৬ আগস্ট  MASCO সাকিব ক্রিকেট একাডেমিতে শুরু হয়ে ২৩ সেপ্টেম্বর পুলিশ স্টাফ কলেজে শেষ হবে। রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে, যেখানে প্রতিটি দল প্রত্যেকের সঙ্গে খেলার সুযোগ পাবে।

স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের পণ্য ‘কুল’ টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক হিসেবে যুক্ত রয়েছে। টুর্নামেন্টের জার্সি উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমিনুর রহমান (সিবিও, নগদ), ফজল মাহমুদ (সিনিয়র ম্যানেজার, স্কয়ার টয়লেট্রিজ), সেলিম (মার্কেটিং ডিরেক্টর, যমুনা গ্রুপ), গেমস আওয়ার প্রতিষ্ঠানের তিনজন পার্টনার আহসান রাজিব সাওকাত আলী মিয়া, শরীফ মহিউদ্দিন রকি এবং সাকিফ আহসান।

মঞ্চে বক্তব্য দেন বাংলাদেশের সাবেক জাতীর ক্রিকেট দলের জনপ্রিয় সদস্য হান্নান সরকার।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।