ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

খেলা

বলিউডে পা রাখছেন শিখর ধাওয়ান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
বলিউডে পা রাখছেন শিখর ধাওয়ান

গত বছর নানা দুঃস্বপ্নের মধ্য দিয়ে যেতে যেতে হয়েছে ভারতীয় ক্রিকেটার শিখর ধাওয়ানকে। রূপকথার গল্পকে হার মানিয়ে যাকে স্ত্রীর আসন দিয়েছিলেন, সেই আয়েশার সাথে হয় বিবাহবিচ্ছেদ।

এর কিছু দিন পর জানতে পারেন, ভারত টি-টোয়েন্টি বিশ্বকাপে তাকে ছাড়াই খেলতে যাবে। এতসব ঝড়ঝাপ্টা সামলে ধাওয়ান আবারও ফিরেছেন স্বমহিমায়। টি-টোয়েন্টি দলে না ফিরলেও ওয়ানডে দলকে মাঝেমাঝে নেতৃত্বও দিচ্ছেন।

এরই মাঝে শিখর ধাওয়ান আলোচনায় অভিনয়জগতে নাম লেখানোর কারণে। এতদিন ইনস্টাগ্রাম আর টিকটকে সিনেমার নানা ডায়লগ কপি করে কিংবা পুস্পার মত অঙ্গভঙ্গি করে খবরের শিরোনাম হয়েছেন ধাওয়ান। তবে এবার সত্যিই তাকে দেখা যাবে রূপালি পর্দায়। ক্রিকেট মাঠে গাব্বার সিং খ্যাত ধাওয়ান বেশ বড়সড় ও গুরুত্বপূর্ণ একটি চরিত্র দিয়েই অভিষেক ঘটাচ্ছেন বলিউডে।

বর্তমানে দক্ষিণ আফ্রিকা সফরে রয়েছেন এই ক্রিকেটার। তবে শিখরের সঙ্গে নিজের দু’টি ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করে ঘটনাটি প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী হুমা কুরেশি। পোস্ট করা একটি ছবিতে কালো স্যুট পরে হুমার সঙ্গে নাচে ব্যস্ত শিখর। অন্য ছবিতে শুটিংয়ের ফাঁকে হাসি-মশকরায় ব্যস্ত দু’জন। ছবিতে শিখর কী চরিত্রে অভিনয় করেছেন, এ প্রশ্নের জবাব এখনও মেলেনি।

শরীরের বাড়তি ওজন নিয়ে চিন্তিত মানুষদের নিয়ে নির্মিত সিনেমা ‘ডাবল এক্সএল’ এ ধাওয়ানের সাথে আছেন হুমা কুরেশি ও সোনাক্ষী সিনহা। ধাওয়ান অবশ্য নায়ক নন, তিনি আছেন বিশেষ এক চরিত্রে, যে চরিত্র আবার বেশ গুরুত্বপূর্ণ। তবে তিনি যে হুমা কুরেশির সাথে জুটি বাধবেন, সেই আভাস পাওয়া গেছে। ইনস্টায় হুমার পোস্ট করা এক ছবিতেই বোঝা গেছে, পর্দায় একটু হলেও দেখা যাবে দুজনের কেমিস্ট্রি। সেই রহস্যজনক পোস্টের ক্যাপশনে হুমা কুরেশি লিখেছেন, ‘ঝোলা থেকে বেড়াল বেরিয়ে পড়েছে। অবশেষে…’

সোনাক্ষী হয়েছেন ফ্যাশন ডিজাইনার। আর হুমা স্পোর্টস প্রেজেন্টার। মনে করা হচ্ছে, সেই সুবাদেই অভিনেত্রীর শিখরের সঙ্গ সাক্ষাতের দৃশ্য দেখানো হবে।

মাঠের গাব্বার পর্দায় কেমন করেন, তা দেখতে এখন মুখিয়ে আছেন কোটি কোটি দর্শক-সমর্থক। প্রসঙ্গত, ধাওয়ানের আগে ভারতীয় ক্রিকেটারদের মধ্যে সুনীল গাভাস্কার, কপিল দেব, অজয় জাদেজা, যুবরাজ সিং প্রমুখ ক্রিকেটারকে দেখা গেছে রূপালি পর্দায়। আগামী ৪ নভেম্বর থেকে স্ট্রিমিং জায়েন্ট নেটফ্লিক্সে দেখা যাবে এই মুভিটি।

বাংলাদেশ সময়: ১২৩১ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।