ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১

পরপর দুই ওপেনার হারিয়ে বিপাকে নামিবিয়া

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১
পরপর দুই ওপেনার হারিয়ে বিপাকে নামিবিয়া

ওপেনার বার্ডের ফেরার পর ওয়ান রাউন্ডে মাঠে নেমে দলের হার ধরেন ক্রেইগ উলিয়ামস। তার সঙ্গে লড়ে যাচ্ছেন আরেক ওপেনার জেন গ্রিন।

কিন্তু বেশিক্ষন টিকতে পারলেন না তিনি। ষষ্ঠ ওভারে থিকশানার বলে শানাকার হাতে ক্যাচ তুলে ব্যক্তিগত ৮ রান করে প্যাভিলিয়নের পথ ধরেন এই ব্যাটার।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ২ উইকেট হারিয়ে ৬ ওভার শেষে নামিবিয়ার সংগ্রহ ৩০ রান। ৯ রান নিয়ে মাঠে অপরাজিত আছেন উইলিয়ামস।  

এর আগে ওমানের শেখ আবু জায়েদ স্টেডিয়ামে ব্যাট করতে নেমে ধীরগতির শুরু করলেও থিতু হতে পারেননি নামিবিয়ার ওপেনার স্টিফেন বার্ড। তৃতীয় ওভারের প্রথম বলে থিকশানার হাতে ক্যাচ তুলে ব্যক্তিগত ৭ রান নিয়ে সাঝঘরে ফেরেন তিনি।  

টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাইপর্বে প্রথমবারের মতো এ ফরম্যাটে মুখোমুখি শ্রীলঙ্কা ও নামিবিয়া। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন শ্রীলঙ্কান অধিনায়ক দাসুন শানাকা।

শ্রীলঙ্কা একাদশ: দাসুন শানাকা (অধিনায়ক), অভিষ্কা ফার্নান্দো, ভানুকা রাজাপাকসা, কুশল পেরেরা (উইকেটরক্ষক), দীনেশ চান্দিমাল, ওয়ানিন্দু হাসারাঙ্গা, চামিকা করুণারত্নে, দুশমান্থা চামিরা, মহিশ থিকশানা, পাথুম নিশাঙ্কা ও লাহিরু কুমারা।

নামিবিয়া একাদশ: গেরহাড এরাসমাস (অধিনায়ক), স্টিফেন বার্ড, জেজে স্মিত, ডেভিড ভিসা, জ্যান ফ্রাইলিংক, বার্নার্ড স্কোলটজ, জ্যান নিকোল লফটি এটন, ক্রেইগ উইলিয়ামস, রাবেন ট্রাম্পেলমান, জেন গ্রিন (উইকেটরক্ষক) ও পিকি ইয়া ফ্রান্স।

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১ এর সর্বশেষ