ঢাকা, বুধবার, ১৫ আষাঢ় ১৪২৯, ২৯ জুন ২০২২, ২৯ জিলকদ ১৪৪৩

পর্যটন

থানচি, রোয়াংছড়ি ভ্রমণে নিষেধাজ্ঞা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
থানচি, রোয়াংছড়ি ভ্রমণে নিষেধাজ্ঞা

বান্দরবান: চতুর্থ ধাপের ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বান্দরবানের থানচি ও রোয়াংছড়ি উপজেলায় পর্যটকদের ভ্রমণে নিষেধাজ্ঞা জারি করেছে প্রশাসন। আগামী ২৪, ২৫ ও ২৬ ডিসেম্বর এই নিষেধাজ্ঞা কার্যকর থাকবে।

 

জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি এ তথ্য নিশ্চিত করেন।  

জানা যায়, রোববার (২৬ ডিসেম্বর) জেলার রোয়াংছড়ি ও থানচির ৮ ইউনিয়নে নির্বাচন হবে, নির্বাচনকে ঘিরে প্রশাসন থেকে কঠোর পদক্ষেপ নেওয়া হয়েছে। এ দুটি উপজেলার মধ্যে থানচিতে নাফাখুম, বড় পাথর, রেমাক্রি ফলস এবং রোয়াংছড়িতে দেবতাখুমসহ বেশ কয়েকটি পর্যটন কেন্দ্র রয়েছে, আর এসব পর্যটন কেন্দ্রে প্রতিদিন দেশের বিভিন্ন প্রান্ত থেকে শত শত পর্যটক ভ্রমণ করতে আসেন। তাই এ দুই উপজেলায় তিনদিনের জন্য পর্যটক ও বহিরাগতদের ভ্রমণে নিষেধাজ্ঞা দিয়েছে স্থানীয় প্রশাসন।

এ বিষয়ে বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বাংলানিউজকে বলেন, ইউপি নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে তিন দিন জেলার রোয়াংছড়ি ও থানচির পর্যটন কেন্দ্রে পর্যটকসহ সব বহিরাগতদের ভ্রমণে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa