ঢাকা, শুক্রবার, ১১ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

রেডিসনে পার্কওয়ে হাসপাতালের তথ্য সেবাকেন্দ্র চালু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৯
রেডিসনে পার্কওয়ে হাসপাতালের তথ্য সেবাকেন্দ্র চালু ফিতা কেটে পার্কওয়ে হাসপাতালের তথ্য সেবাকেন্দ্র উদ্বোধন করেন অতিথিরা। ছবি: উজ্জ্বল ধর

চট্টগ্রাম: নগরের পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লুতে ২৪ ঘণ্টার তথ্য সেবাকেন্দ্র চালু করেছে সিঙ্গাপুরের বিখ্যাত পার্কওয়ে হাসপাতাল।

শনিবার (২৭ এপ্রিল) দুপুরে রেডিসন ব্লু’র অ্যানেক্স ব্লকে তথ্য সেবাকেন্দ্রটি উদ্বোধন করেন সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ নভেনা হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. ডেসমন্ড ওয়াই এবং সিঙ্গাপুর পার্কওয়ে ক্যান্সার সেন্টারের সিনিয়র কনসালটেন্ট ডা. ওন চুইং ইং।

উদ্বোধন শেষে তথ্য সেবাকেন্দ্রের বিভিন্ন সুযোগ-সুবিধা নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তারা।

এ সময় জানানো হয়- চিকিৎসা নিতে ইচ্ছুক রোগীদের সহায়তায় সিঙ্গাপুরের ভিসা, চিকিৎসা খরচ, ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট, থাকা-খাওয়াসহ চিকিৎসা সংক্রান্ত সব ধরণের তথ্য মিলবে সেবাকেন্দ্রটিতে।

সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ডা. ডেসমন্ড ওয়াই ও ডা. ওন চুইং ইং।                                             <div class=

ছবি: উজ্জ্বল ধর" src="https://www.banglanews24.com/media/imgAll/2019April/bg/Parkway-bg220190427132927.jpg" style="margin:1px; width:100%" />এছাড়াও পার্কওয়ে হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে ফেরা পুরাতন রোগীরা ভিডিও কনফারেন্সের মাধ্যমে চট্টগ্রাম থেকেই সিঙ্গাপুরের ডাক্তারের পরবর্তী চিকিৎসা সংক্রান্ত পরামর্শ নিতে পারবেন।

অনুষ্ঠানে জানানো হয়- জরুরী প্রয়োজনে কোনো রোগীকে দ্রুত সিঙ্গাপুরে পাঠানোর ক্ষেত্রে ২৪ ঘণ্টার মধ্যেই অন অ্যারাইভাল ভিসা কার্যক্রম সম্পন্ন করে দেবে পার্কওয়ে হাসপাতাল কর্তৃপক্ষ। এছাড়াও বিমানের টিকিট থেকে শুরু করে শীতাতপ নিয়ন্ত্রিত অ্যাম্বুলেন্স সার্ভিসের ব্যবস্থাও করে দেবে প্রতিষ্ঠানটি।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৯
এমআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।