ঢাকা, শুক্রবার, ১১ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

রোটারীর ম্যুরাল উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, জুন ২৯, ২০২০
রোটারীর ম্যুরাল উদ্বোধন রোটারীর ম্যুরাল উদ্বোধন

চট্টগ্রাম: রোটারী ক্লাব অব গ্রেটার চিটাগাং এর উদ্যোগে নগরের টাইগারপাস মোড়ে চারিধারা পরীক্ষা সম্বলিত রোটারীর ম্যুরাল উদ্বোধন করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন ও রোটারী জেলা ৩২৮২ এর জেলা গভর্নর অধ্যক্ষ  লে. কর্নেল (অব) এম. আতাউর রহমান পীর।

উপস্থিত ছিলেন এডিশন্যাল লেফটেন্যান্ট গভর্নর মোহাম্মদ শাহজাহান ও ডেপুটি গভর্নর নজরুল ইসলাম নান্টু, এসিস্টেন্ট গভর্নর এমদাদুল আজিজ চৌধুরী ও কামাল উদ্দিন, ক্লাব সভাপতি আজিজ উল গনি চৌধুরী,প্রেসিডেন্ট নমিনী প্রফেসর ডা. সৈয়দা খুরশীদা বেগম, সেক্রেটারী সৈয়দা কামরুন নাহার, জয়েন্ট সেক্রেটারী মোহাম্মদ বেলাল, সদস্য ইঞ্জি. আমজাদ হোসেন, মিজানুর রহমান আপন, মোহাম্মদ সালাউদ্দিন, ফিলিপস গোমস ও রোটারিয়ান পিডি আর আর মোহাম্মদ সাজ্জাদ।

আ জ ম নাছির উদ্দীন বলেন, এখানে স্থাপিত রোটারীর চারিধারা পরীক্ষা কি সত্য?  এটি কি সকলের জন্য ন্যায় সংগত?  এটি কি সৌহার্দ্য এবং অধিকতর বন্ধুত্ব গড়ে তুলবে ? এটি কি সকলের জন্য কল্যানকর ? সমাজের প্রত্যেক নাগরিক কোন কাজ করার আগে যদি কাজের সঠিকতা যাচাই করে তাহলে আমাদের এ সমাজটা সুন্দর হবে।

রোটারী জেলা গভর্নর অধ্যক্ষ  লে. কর্নেল (অব.) এম. আতাউর রহমান পীর বলেন, রোটারী এ ম্যুরাল স্থাপনের মাধ্যমে রোটারী ক্লাব অব গ্রেটার চিটাগাং সমাজের সর্বস্তরে রোটারীর ইমেজ বৃদ্ধিতে বলিষ্ঠ ভূমিকা পালন করেছে। ম্যুরাল স্থাপনে সার্বিক সহযোগিতা করেছে চট্টগ্রামের প্রতিষ্ঠান সফি মোটারস লিমিটেড।

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, জুন ২৯, ২০২০
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।