ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

রিহ্যাব বর্ষসেরা পুরস্কার পেল ২২ সংবাদকর্মী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৭
রিহ্যাব বর্ষসেরা পুরস্কার পেল ২২ সংবাদকর্মী রিহ্যাব বর্ষসেরা সাংবাদিক ২০১৫’ পুরস্কার পেল ২২ সংবাদকর্মী- ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: আবাসন খাতে সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য ‘রিহ্যাব বর্ষসেরা সাংবাদিক ২০১৫’ পুরস্কার পেল প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার মোট ২২ জন সংবাদকর্মী।

২০১৫ সালের জন্য তাদের এ পুরস্কার ও সম্মাননা প্রদান করে আবাসন খাতের ব্যবসায়ীদের সর্ববৃহৎ সংগঠন রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব)।

বুধবার (২২ ফেব্রুয়ারি) রাজধানীর সিরডাপ মিলনায়তনে পুরস্কারপ্রাপ্ত সাংবাদিকদের হাতে নগদ চেক ও ক্রেস্ট তুলে দেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

প্রিন্ট মিডিয়া ক্যাটাগরিতে ৯ জন ও ইলেক্ট্রনিক মিডিয়া ক্যাটাগরিতে ১৩ জন সংবাদকর্মীকে নগদ চেক ও ক্রেস্ট প্রদান করা হয়।

প্রথম পুরস্কার হিসেবে দুই লাখ টাকার চেক, দ্বিতীয় পুরস্কার এক লাখ, তৃতীয় পুরস্কার ৭৫ হাজার, চতুর্থ পুরস্কার ৫০ হাজার ও পঞ্চম পুরস্কার হিসেবে ৩০ হাজার টাকার চেক দেওয়া হয়।

রিহ্যাবের সভাপতি আলমগীর শামসুল আলামিনের সভাপতিত্বে পুরস্কার প্রদান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- রিহ্যাবের প্রথম ভাইস প্রেসিডেন্ট লিয়াকত আলী ভুইয়া, ভাইস প্রেসিডেন্ট নুরুন্নবী চৌধুরী শাওন, পরিচালক কামাল মাহমুদ প্রমুখ।

বাংলাদেশ সময় ১৪৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৭
এএম/জিপি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।