ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ইজতেমার মাধ্যমে চারিত্রিক পরিবর্তন আসবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
ইজতেমার মাধ্যমে চারিত্রিক পরিবর্তন আসবে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরী বলেছেন, ইজতেমার মাধ্যমে চারিত্রিক পরিবর্তন আসবে ও মানুষ কল্যাণের দিকে যাবে।

লক্ষ্মীপুর: জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরী বলেছেন, ইজতেমার মাধ্যমে চারিত্রিক পরিবর্তন আসবে ও মানুষ কল্যাণের দিকে যাবে।

এছাড়া ধর্মীয় বিষয়গুলো প্রতিপালন করলে ধর্মীয় কর্মকাণ্ড আরও অগ্রসর হবে।

সমাজে তা সুন্দরভাবে প্রতিষ্ঠিত হলে শান্তি-শৃঙ্খলা বজায় থাকবে।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) লক্ষ্মীপুর ইজতেমা প্রাঙ্গণ পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।
 
জেলা প্রশাসক বলেন, লক্ষ্মীপুরে এ প্রথম তিন দিনব্যাপী ইজতেমা হচ্ছে। এ ব্যাপারে তাবলিগ জামাতের মুরুব্বিদের সঙ্গে মতবিনিময় করে কাজ করে যাচ্ছি। নিরাপত্তায় পুলিশ তিন স্তরে কাজ করছে। সিসিটিভি ও ওয়াচ টাওয়ারের মাধ্যমে পর্যবেক্ষণ করা হবে। স্বাস্থ্যসেবায় যাতে কোনো সমস্যা দেখা না দেয় সে দিকে নজর রয়েছে। পর্যাপ্ত মেডিকেল টিম গঠন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন-লক্ষ্মীপুরের পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন, সহকারী পুলিশ সুপার শরীফুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মাদ নুরুজ্জামান, লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মামুন, কমলনগর ওসি আকুল চন্দ্র বিশ্বাস ও ভবনীগঞ্জ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সাইফুল ইসলাম রনি প্রমুখ।

শুক্রবার (২৩ ডিসেম্বর) থেকে লক্ষ্মীপুরে এ প্রথম তিন দিনব্যাপী ‘আঞ্চলিক’ বিশ্ব  ইজতেমা শুরু হচ্ছে। টঙ্গির তুরাগ নদীর তীরে বিশ্ব ইজতেমায় মুসল্লিদের উপস্থিতি বেশি হওয়ায় এবার ৩২ জেলার অংশগ্রহণে তুরাগ তীরে ইজতেমা অনুষ্ঠিত হবে। বাকি ৩২ জেলা- জেলা ভিত্তিক ইজতেমা পালন করবে। এরই ধারাবাহিকতায় লক্ষ্মীপুরে শুক্রবার থেকে তিন দিনব্যাপী ইজতেমা শুরু হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
আরবি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ