ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

৪ মন্ত্রীর রদবদল, ৪ জনের দফতর বণ্টন

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৩ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৮
৪ মন্ত্রীর রদবদল, ৪ জনের দফতর বণ্টন

ঢাকা: সরকারের শেষ বছরে এসে দফতর রদবদল হলো চার মন্ত্রীর, বণ্টন হলো আরো চারজনের। 

দফতর রদবদলের ফলে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্বে থাকা রাশেদ খান মেনন পেলেন সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের দায়িত্ব। এ মন্ত্রণালয়ের দায়িত্বে এলেন লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল।

পানিসম্পদ মন্ত্রণালয় থেকে আনিসুল ইসলাম মাহমুদকে দেওয়া হয়েছে পরিবেশ ও বন মন্ত্রণালয়ের দায়িত্ব। পরিবেশ ও বন মন্ত্রণালয় থেকে আনোয়ার হোসেন মঞ্জুকে দেওয়া হয়েছে পানিসম্পদ মন্ত্রণালয়।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের দায়িত্ব পেয়েছেন প্রতিমন্ত্রী থেকে পূর্ণমন্ত্রী হওয়া নারায়ণ চন্দ্র চন্দ, ডাক টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের মন্ত্রী করা হয়েছে আইসিটি বিশেষজ্ঞ মোস্তাফা জব্বারকে।

ডাক টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিমকে করা হয়েছে তথ্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী।  নুরুজ্জামান আহম্মেদকে সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব দেওয়া হয়েছে, তিনি আগেও এ মন্ত্রণালয়ের দায়িত্বে ছিলেন।

আর প্রতিমন্ত্রী হিসেবে শপথ নেওয়া রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য (এমপি) কাজী কেরামত আলীকে শিক্ষা মন্ত্রণালয়ের মাদ্রাসা ও কারিগরি বিভাগের প্রতিমন্ত্রীর দায়িত্ব দেওয়া হয়েছে।

মন্ত্রিপরিষদ বিভাগ সচিব মোহাম্মদ শফিউল আলম এ তথ্য জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৮
এসএম/এমআইএইচ/এসকে/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।