ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

অপহরণের ১১ দিন পর মাদ্রাসাছাত্রী উদ্ধার, গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৭ ঘণ্টা, মে ১৩, ২০১৯
অপহরণের ১১ দিন পর মাদ্রাসাছাত্রী উদ্ধার, গ্রেফতার ২

বরিশাল: বরিশালের গৌরনদী উপজেলায় দশম শ্রেণির এক মাদাসাছাত্রীকে অপহরণের ১১ দিন পরে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতাররা হলেন-উপজেলার নাঠৈ গ্রামের আমিনুল ইসলাম হাওলাদারের ছেলে রাসেল হাওলাদার (২০) ও রাসেলের মামা জুলহাস সরদার (৩৫)।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার শাওড়া গ্রামের বাসিন্দা ও গৌরনদী আল হেলাল দাখিল মাদ্রাসার দশম শ্রেণির ছাত্রীকে তার সহপাঠী গত ২ মে বিকেলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়।

এরপর বাড়ির পাশের সড়ক থেকে তাকে জোরপূর্বক তুলে নিয়ে যায় অপহরণকারীরা।

অপহরণের ১০ দিনের মাথায় রোববার (১২ মে) রাতে ওই ছাত্রী মোবাইলে তার স্বজনদের জানায় জোরপূর্বক তাকে তুলে নিয়ে গিয়ে রাসেল হাওলাদার নামে এক বখাটের সঙ্গে বিয়ে দেওয়া হয়েছে। ওই বখাটে তাকে একাধিকবার ধর্ষণ করেছে।

বিষয়টি পুলিশকে অবহিত করা হলে সোমবার (১৩ মে) সকালে নাঠৈ গ্রাম থেকে ভিকটিমকে উদ্ধার করার পাশাপাশি রাসেল হাওলাদারসহ তার এক সহযোগীকে আটক করা হয়।

এদিকে অপহৃত স্কুলছাত্রীর বাবা বাদী সোমবার দুপুর গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

গৌরনদী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো তৌহিদুজ্জামান জানান, দায়ের করা মামলায় ওই মাদ্রাসাছাত্রীর এক সহপাঠীসহ ছয়জনকে আাসামি করেছেন। আটক রাসেল হাওলাদার ও তার সহযোগী জুলহাস সরদারকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। পাশাপাশি মাদ্রাসাছাত্রীকে মেডিকেল পরীক্ষার পাঠানোর প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, মে ১৩, ২০১৯
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।