ঢাকা, শুক্রবার, ১১ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ফেনীতে যৌন উত্তেজক ট্যাবলেট-নকল ওষুধসহ আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৯
ফেনীতে যৌন উত্তেজক ট্যাবলেট-নকল ওষুধসহ আটক ১ যৌন উত্তেজক ট্যাবলেট-নকল ওষুধসহ আটক আবুল হাসান র‌্যাব হেফাজতে।

ফেনী: ফেনীর দাগনভূঞাঁ উপজেলায় অভিযান চালিয়ে এক লাখ পিস ভারতীয় যৌন উত্তেজক ট্যাবলেট এবং অননুমোদিত নকল ওষুধসহ  মো. আবুল হাসান (৩৬) নামে এক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সোমবার (২৫ নভেম্বর) র‌্যাব-৭ থেকে পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, এক ব্যবসায়ী ভারতীয় যৌন উত্তেজক ট্যাবলেট এবং অননুমোদিত নকল ওষুধসহ নোয়াখালী যাওয়ার জন্য ফেনী জেলার দাগনভূঁঞা পৌরসভার আজিজ ফাজিলপুরে অপেক্ষা করছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে রোববার (২৪ নভেম্বর) রাত ১১টায় র‌্যাব-৭ এর একটি দল সেখানে পৌঁছালে  র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া আবুল হাসান আটক করা হয়।

আবুল হাসান নোয়াখালী জেলার কোম্পনীগঞ্জ থানার শাহজাদপুর এলাকার মৃত আবদুর রবের ছেলে। পরে উপস্থিত সাক্ষীদের সামনে আবুল হাসানকে জিজ্ঞাসাবাদ করা হলে নকল ওষুধ ও যৌন উত্তেজক ট্যাবলেট নোয়াখালী জেলার বিভিন্ন ব্যবসায়ীদের যোগসাজশে বিভিন্ন অঞ্চলে বিক্রি করে আসছেন বলে স্বীকার করেন। জব্দ করা ভারতীয় যৌন উত্তেজক ট্যাবলেট এবং অননুমোদিত নকল ওষুধের আনুমানিক মূল্য প্রায় আট লাখ তিনশত বায়ান্ন টাকা।

আটক আবুল হাসানের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সকালে দাগনভূঞাঁ থানায় হস্তান্তর করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

র‌্যাব-৭ ফেনীর ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান বাংলানিউজকে সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৯
এসএইচডি/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।