ঢাকা, শুক্রবার, ১১ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

চুরির অভিযোগে শিশুকে মারধোর, চিকিৎসক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২০
চুরির অভিযোগে শিশুকে মারধোর, চিকিৎসক আটক

মাগুরা: মাগুরায় একশ টাকা চুরির অপবাদে সিয়াম নামে (৮) এক শিশুকে পিটিয়ে আহত করার অভিযোগে রকিবুল সর্দার (৩০) নামে এক হোমিও চিকিৎসককে আটক করেছে পুলিশ।

আহত সিয়াম মাগুরা সদর উপজেলার বিল আকছি গ্রামের দিনমজুর ইউসুফ শিকদারের ছেলে এবং অভিযুক্ত রকিবুল একই গ্রামের রফি উদ্দিন সর্দারের ছেলে।

সিয়ামের বাবা ইউসুফ শিকদার জানান, রোববার তার মাদ্রাসাপড়ুয়া ছেলে সিয়াম প্রতিবেশী রফি উদ্দিন সর্দারের বাড়ির সামনে আমের গুটি কুড়াতে যায়।

এ সময় রফি উদ্দিনের ছেলে রকিবুল তার হারিয়ে যাওয়া একশ টাকা চুরির অপবাদ দিয়ে সিয়ামকে ধরে নিয়ে যায়। এরপর ঘরে আটকে রেখে লোহার পাইপ দিয়ে নির্মমভাবে পেটাতে থাকে। সিয়ামের চিৎকারে তারা গিয়ে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে। এ সময় বিষয়টি কাউকে না জানানোর জন্য ইউসুফ শিকদারকে হুমকি দেয় রকিবুল।

জগদল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেন, ঘটনার পরপরই শিশুটির বাবা আমাকে জানালে আমি গিয়ে এর সত্যতা পাই এবং বিষয়টি সদর থানায় জানাই।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন জানান, ইউপি চেয়ারম্যান ও নির্যাতিত শিশুটির পরিবারের মৌখিক অভিযোগের ভিত্তিতে বিষয়টি তদন্ত করে ঘটনার সত্যতা পান তিনি। পরে রাত ১১টার দিকে অভিযান চালিয়ে বিল আকছি গ্রামের নিজ বাড়ি থেকে অভিযুক্ত রকিবুলকে আটক করা হয়। এ বিষয়ে মামলাসহ যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।