ঢাকা, শুক্রবার, ১১ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সিলেটে নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, মে ১১, ২০২০
সিলেটে নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার

সিলেট: সিলেট চেইনশপ পানসিবাজারের নৈশপ্রহরী পার্থ দাসের  মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১১ মে) সকালে নগরের মেডিক্যাল রোডের কাজলশাহ এলাকার পানসিবাজার শাখার সামনে থেকে মরদেহ উদ্ধার করা হয়। মৃত পার্থ দাস সুনামগঞ্জের ছাতক উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, সিলেটের বিখ্যাত পানসি রেস্টুরেন্টের অঙ্গে প্রতিষ্ঠান পানসিবাজারের কাজলশাহ শাখার আউটলেটে নৈশপ্রহরী ছিলেন। সকাল ১০টার দিকে প্রতিষ্ঠানটির সামনে তার রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা কোতোয়ালি থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

এ বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিঞা বাংলানিউজকে বলেন, ওই নৈশপ্রহরী রাতে চেইনশপের একতলা ভবনের ছাদের উপর দু’টি চেয়ার দিয়ে ঘুমিয়ে থাকা অবস্থায় অসাবধানতা বশত নিচে পড়ে গিযে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মারা যান। যদিও স্থানীয়রা এটাকে হত্যাকাণ্ড বলে ধারণা করছেন। কিন্তু প্রতিষ্ঠানের সিসি ক্যামেরা পর্যবেক্ষণ করে দেখা গেছে ২ টা ৩৩ মিনিটে ওই নৈশপ্রহরী ছাদ থেকে পড়ে মারা যান।
 
বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, মে ১১, ২০২০
এনইউ/এনটি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।