ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

শিল্প-সাহিত্য

‘সর্বজনীন ব্যাংকিং এবঙ’ বইয়ের মোড়ক উন্মোচন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
‘সর্বজনীন ব্যাংকিং এবঙ’ বইয়ের মোড়ক উন্মোচন

ঢাকা: ড. এম কামাল উদ্দীন জসীম রচিত ‘সর্বজনীন ব্যাংকিং এবঙ’ বইয়ের মোড়ক উন্মোচন করা হয়েছে।

মঙ্গলবার (২১ মার্চ) রাজধানীর একটি হোটেলে এ বইয়ের মোড়ক উন্মোচন করা হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক। ইসলামী ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব আবু আলম মো. শহীদ খান, আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সাবেক সিনিয়র সচিব মো. ইউনুসুর রহমান, ইসলামী ব্যাংকের পরিচালক মো. জয়নাল আবেদীন, গ্লোবাল টেলিভিশনের প্রধান সম্পাদক ও সিইও সৈয়দ ইশতিয়াক রেজা, বাংলাদেশ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. নজরুল ইসলাম, গ্লোবাল ইসলামী ব্যাংকের চেয়ারম্যান নিজাম চৌধুরী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. নকীব মো. নসরুল্লাহ ও বাংলাদেশ ফেডারেল ইউনিয়ন অব জার্নালিস্টের সভাপতি ওমর ফারুক।  

স্বাগত বক্তব্য দেন মাহমুদা সেকান্দার ফাউন্ডেশনের সভাপতি লে. কর্নেল ইঞ্জি. মোহাম্মদ আলাউদ্দিন, পিএসসি (অব.) এবং ধন্যবাদ জানান প্রকাশক মমতাজ পিকু।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।