ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শিল্প-সাহিত্য

বিস্তার: দেশভ্রমণের দিনলিপির ৩য় পর্ব রাতে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৮ ঘণ্টা, মে ১১, ২০২১
বিস্তার: দেশভ্রমণের দিনলিপির ৩য় পর্ব রাতে

বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের অংশ হিসাবে, আমাদের প্রিয় ও সুন্দর দেশটাকে আরেকটু ভালো করে চেনা ও চেনানোর লক্ষে ‘দুই পা ফেলিয়া: দেশভ্রমণের দিনলিপি’ নামে একটি ব্যতিক্রমী ভ্রমণ-বিষয়ক অনুষ্ঠানের আয়োজন করেছে ‘বিস্তার’।

এই অনুষ্ঠানে বিশেষজ্ঞ চিকিৎসক বাবর আলী সম্প্রতি তাঁর পায়ে হেঁটে ৬৪ দিনে দেশের ৬৪ জেলা ভ্রমণের অত্যাশ্চর্য অভিজ্ঞতাটুকুই ভাগ করে নেবেন তথ্যসমৃদ্ধ একটি সচিত্র উপস্থাপনার মাধ্যমে।

ধারাবাহিক এই সাপ্তাহিক অনুষ্ঠানমালার তৃতীয় পর্বটি অনুষ্ঠিত হবে মঙ্গলবার (১১ মে) বাংলাদেশ সময় রাত সাড়ে নয়টায়। অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন বিস্তারের কর্ণধার লেখক, অনুবাদক আলম খোরশেদ।         

নিম্নোদ্ধৃত আন্তর্জাল সংযোগটির মাধ্যমে উৎসাহী যে-কেউ এই অনুষ্ঠানে যুক্ত হয়ে তাঁর উপস্থাপনা দেখতে, কথা শুনতে, এবং তাঁর সঙ্গে সরাসরি আলাপচারিতায় অংশ নিতে পারবেন।

এই আসরে সরাসরি যোগ দেয়ার জুম লিংক: https://us02web.zoom.us/j/85255003843?pwd=T2VoOGd3a3JFeVE3N2pNYmhLVktCQT09, Meeting ID: 852 5500 3843, Passcode: bistaar

আর বিস্তারের ফেইসবুক পেইজ থেকে  অনুষ্ঠানটি লাইভ দেখার লিংক: https://www.facebook.com/chittagongartscomplex/

বাংলাদেশ সময়: ১০৪৮ ঘণ্টা, মে ১১, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।