ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

শিল্প-সাহিত্য

করোনায় আক্রান্ত কবি জয় গোস্বামী

শিল্প-সাহিত্য ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০০ ঘণ্টা, মে ১৭, ২০২১
করোনায় আক্রান্ত কবি জয় গোস্বামী

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন কবি জয় গোস্বামী। করোনা পরীক্ষার ফলাফল আসার আগেই রোববার সন্ধ্যায় তাঁকে কলকাতার বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করানো হয়।

রোববার (১৬ মে) সকালে জ্বর আসে কবি জয় গোস্বামীর। সঙ্গে পেটের গোলমালও দেখা দেয়। শরীরের তাপমাত্রা ১০৩ থেকে ১০৪-এ পৌঁছে গেলে বেলেঘাটা আইডি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ৬৬ বছর বয়সী এই সাহিত্যিককে প্রথমে প্রথমে নন-কোভিড ওয়ার্ডে ভর্তি করা হয়েছিল  পরে কোভিড ওয়ার্ডে নিয়ে যাওয়া হয়।

কবির স্ত্রী কাবেরী গোস্বামীকেও একইসঙ্গে হাসপাতালে ভর্তি করা হয়। তার স্ত্রীর মৃদু উপসর্গ ছিল। ঝুঁকি এড়াতে তাকেও হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

জয় গোস্বামীর কন্যা দেবত্রী গোস্বামী সংবাদমাধ্যমকে বলেন, বাবা ও মায়ের অক্সিজেনের মাত্রা এখনও পর্যন্ত স্বাভাবিক। সকাল থেকেই শরীর খারাপ ছিল। জ্বর বাড়ার সঙ্গে সঙ্গেই কোভিড পরীক্ষা করা হয়। ফলাফল আসার আগেই ভর্তি করে দেওয়ার সিদ্ধান্ত নিই আমরা।

রাত প্রায় ১০টা নাগাদ কোভিড ফলাফল পজিটিভ আসতেই কোভিড ওয়ার্ডে নিয়ে যাওয়া হয় জয় গোস্বামীকে। আগামীকাল কবির স্ত্রীর কোভিড পরীক্ষা করানো হবে বলে জানান তাঁদের কন্যা।

সূত্র: আনন্দবাজার

বাংলাদেশ সময়: ১২৫৯ ঘণ্টা, মে ১৭, ২০২১
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa