ঢাকা, সোমবার, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ জুলাই ২০২২, ০৪ জিলহজ ১৪৪৩

শিল্প-সাহিত্য

সভাপতি আকাশ-সম্পাদক দেবাশীষ

বরিশালে সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের কমিটি গঠন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, মে ১৪, ২০২২
বরিশালে সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের কমিটি গঠন

বরিশাল: বরিশালের ৩৩টি সাংস্কৃতিক সংগঠনের জোট ‘সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদ’-এর ৩৮ তম বার্ষিক সাধারণ সভা ও কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (১৩ মে) রাতে বরিশাল শিল্পকলা একাডেমি মিলনায়তনে এক বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়।

সভায় সর্ব সম্মতিক্রমে সমন্বয় পরিষদের সভাপতি নাজমুল হোসেন আকাশকে ২য় মেয়াদে সভাপতি ও অমৃত লাল দে মহাবিদ্যালয়ের শিক্ষক দেবাশীষ চক্রবর্তীকে সাধারণ সম্পাদক করে ৩৩ সদস্যের কমিটি গঠন করা হয়।

কমিটিতে বাসুদেব ঘোষ ও বিনয় ভূষন মন্ডলকে সহ-সভাপতি, স্নেহাংশু বিশ্বাস সহ সাধারণ সম্পাদক, মো. সাহেদকে সাংগঠনিক সম্পাদক, সুদর্শণ বিশ্বাস টুটুলকে কোষাধ্যক্ষ, অপূর্ব গৌতমকে সাহিত্য সম্পাদক, তরিকুল ইসলামকে দপ্তর সম্পাদক, শাকিল আহমেদকে প্রচার সম্পাদক, সাইদুর রহমান পান্থকে অনুষ্ঠান বিষয়ক সম্পাদক ও টুনু রানী কর্মকারকে গবেষণা ও পাঠাগার সম্পাদক করা হয়েছে।

এর আগে সাধারণ সভায় অনুষ্ঠান বিষয়ক সম্পাদক মো. শাহেদ শোক প্রস্তাব ও আয়-ব্যয় হিসাবে পাঠ করেন কোষাধ্যক্ষ সুদর্শন বিশ্বাস টুটুল। সভায় ইংল্যান্ডের হাসপাতাল থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হন বিশিষ্ট লেখক ও সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক সভাপতি নজরুল ইসলাম চুন্নু, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ দুলাল, শুভংকর চক্রবর্তী, টুনু রানী কর্মকার, বাসুদেব ঘোষ, সুশান্ত ঘোষ, মিজানুর রহমান, মিন্টু কুমার কর, গোপাল কৃষ্ণ গুহ রিপন, প্রিয় লাল দাস, অপূর্ব গৌতম, মিথুন সাহা, সুভাষ চন্দ্র দাস নিতাই, মোয়াজ্জেম হোসেন মানিক, সুজয় সেন, সুরঞ্জিত দত্ত লিটু, হাসান মাহমুদ বাবু, ললিত দাস প্রমুখ।

বাংলাদেশ সময়:২০১১ ঘণ্টা, মে ১৪, ২০২২
এমএস/এসএ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa