ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

এভিয়াট্যুর

নভোএয়ারের টিকিটে ১৫ শতাংশ মূল্যছাড়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২২ ঘণ্টা, মে ১৬, ২০২৩
নভোএয়ারের টিকিটে ১৫ শতাংশ মূল্যছাড়

ঢাকা: সব রুটের টিকিটের মূল্যে ১৫ শতাংশ ছাড় ঘোষণা করেছে বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। পাশাপাশি কক্সবাজার রুটের যাওয়া-আসার টিকিট কিনলে সংস্থাটি দেবে দুই রাত হোটেলে ফ্রি থাকার সুবিধা।

এছাড়াও স্মাইলস সদস্যদের জন্যও রয়েছে আকর্ষণীয় অফার।

অফারগুলো উপভোগ করতে ঢাকা ট্রাভেল মার্ট-২০২৩ এর নভোএয়ারের প্যাভিলিয়ন থেকে টিকিট ক্রয় করতে হবে। রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলে আগামী ১৮ থেকে ২০ মে পর্যন্ত এই পর্যটন মেলা অনুষ্ঠিত হবে।

এদিকে ভ্রমণ পিপাসুদের সুবিধা দিতে কক্সবাজারের ৯টি হোটেলের সঙ্গে চুক্তি করেছে নভোএয়ার। হোটেলগুলোর মধ্যে রয়েছে সী পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা, লং বিচ হোটেল, হোটেল দি কক্স টুডে, সী-গাল হোটেল, নিসর্গ হোটেল অ্যান্ড রিসোর্ট, উইন্ডি ট্যারেস হোটেল, হোটেল সী প্যালেস, গ্রেস কক্স স্মার্ট হোটেল এবং হোটেল কল্লোল। এছাড়াও অন্যান্য হোটেলের সঙ্গেও নভোএয়ারের ভ্রমণ প্যাকেজ রয়েছে।

এছাড়া নভোএয়ারের ফ্রিকোয়েন্ট ফ্লায়ার প্রোগ্রাম ‘স্মাইলস’ মেম্বাররা মেলায় এসে টিকেট ক্রয় করলে মূল্যছাড় ছাড়াও ওয়ানওয়ে টিকিট কিনলে ১০০ বোনাস মাইলেজ ও ব্যাগেজে অতিরিক্ত ৫ কেজি ফ্রি সুবিধা পাবেন।

নভোএয়ার বর্তমানে প্রতিদিন ঢাকা থেকে কক্সবাজার, চট্টগ্রাম, যশোর, সৈয়দপুর, সিলেট, রাজশাহী এবং আন্তর্জাতিক গন্তব্য কলকাতায় ফ্লাইট পরিচালনা করছে।

বাংলাদেশ সময়: ১৩২২ ঘণ্টা, মে ১৬, ২০২৩
এমকে/এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।