ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

এভিয়াট্যুর

নতুন বছরে ঢাকা থেকে এমিরেটসের বিশেষ অফার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৫
নতুন বছরে ঢাকা থেকে এমিরেটসের বিশেষ অফার

ঢাকা: নতুন বছরে ভ্রমণ পরিকল্পনাকারী বাংলাদেশিরা এমিরেটস এয়ারলাইন্সে বিশেষ ভাড়ার সুযোগ পাবেন। ১২ থেকে ৩১ জানুযারি ২০১৫ এর মধ্যে টিকিট বুকিং করলে এ সুবিধা পাওয়া যাবে, তবে যাত্রীদের ২২ জানুয়ারি থেকে ৩০ নভেম্বর ২০১৫ এর মধ্যে ভ্রমণ শুরু করতে হবে।



ইকোনমি শ্রেণিতে ভ্রমণের ক্ষেত্রে সকল ট্যাক্সসহ সর্বনিম্ন ভাড়া হবে ইউরোপে ৯৭৩ মার্কিন ডলার, আমেরিকায় ১,১৩৩ মার্কিন ডলার। বিজনেস শ্রেণিতে ইউরোপ ও আমেরিকায় সর্বনিম্ন ভাড়া হবে যথাক্রমে ২,৫৯৭ ও ৩,৬১২ মার্কিন ডলার। এয়ারলাইন্সটির নেটওয়ার্কভুক্ত অন্যান্য গন্তব্যেও বিশেষ ভাড়া অফার করা হয়েছে।

এমিরেটস বর্তমানে ৮৪টি দেশের ১৪৭টি গন্তব্যে চলাচল করছে। গত বছর যেসব গন্তব্যে ফ্লাইট চালু হয়েছে সেগুলো হলো, তাইপে, বোস্টন, আবুজা, শিকাগো, অসলো, ব্রাসেলস্ ও বুদাপেস্ট।

আগ্রহী ভ্রমণকারীরা ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে অবস্থিত এমিরেটস কার্যালয় অথবা যেকোনো ট্রাভেল এজেন্টদের কাছ থেকে এ বিশেষ ভাড়ার সুযোগ গ্রহণ করতে পারবেন। এমিরেটসের ওয়েবসাইটের মাধ্যমে টিকিট বুকিং করলেও এ সুবিধা পাওয়া যাবে।

এমিরেটস বর্তমানে ঢাকায় সপ্তাহে ১৯টি ফ্লাইট পরিচালনা করছে এবং ভায়া দুবাই বিশ্বের ৬টি মহাদেশের বিভিন্ন গন্তব্যে সুবিধাজনক সংযোগ প্রদান করছে।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa