ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

এভিয়াট্যুর

গ্রাহক জরিপে এমিরেটস্ শীর্ষে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৫
গ্রাহক জরিপে এমিরেটস্ শীর্ষে

ঢাকা: গ্রাহকদের মধ্যে পরিচালিত বার্ষিক জরিপের ফলাফলের ভিত্তিতে ২০১৪ সালের শ্রেষ্ঠ এয়ারলাইনস নির্বাচিত হয়েছে দুবাইভিত্তিক এমিরেটস্। বিশ্বের ৯০ হাজার গ্রাহকদের মাঝে এ মতামত জরিপ পরিচালনা করে ইউরোপের অন্যতম বৃহৎ ই-কমার্স ভ্রমণ কোম্পানি ই-ড্রিম।



ই-ড্রিম সাইটে বুকিং দেওয়া গ্রাহকরা সেরা এয়ারলাইনস, সেরা বিনোদন, সেবা ব্যাগেজ ব্যবস্থাপনা, উড়োজাহাজের আধুনিকতাসহ বিভিন্ন ক্যাটাগরিতে তাদের পছন্দের এয়ারলাইনসের পক্ষে মতামত দেন।

পাঁচ এর মধ্যে অধিকাংশ ক্যাটাগরিতে ৪.২৪ রেটিং অর্জন করে এমিরেটস্। যে সব ক্যাটাগরিতে এয়ারলাইনসটি সর্বোচ্চ রেটিং পেয়েছে সেগুলো হলো- সার্বিক পরিচ্ছন্নতা ও উড়োজাহাজের আধুনিকতা, বিনোদন ব্যবস্থা, ইনফ্লাইট অ্যাটেনডেন্ট সেবা, ভিআইপি লাউঞ্জ এবং ব্যাগেজ ব্যবস্থাপনা।

গ্রাহকদের শ্রেষ্ঠ ভ্রমণ অভিজ্ঞতা নিশ্চিত করতে এমিরেটস্ বিভিন্ন প্রস্তুতকারী ও সরবরাহকারী প্রতিষ্ঠানগুলোর সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করার মধ্য দিয়ে আকাশ ভ্রমণকে নতুন করে সংজ্ঞায়িত করেছে।

এমিরেটস্ বহরে বর্তমানে ২৩১টি আধুনিক, সুপরিসর উড়োজাহাজ রয়েছে। বিশ্বের ৮৩টি দেশের ১৪৭টি গন্তব্যে ফ্লাইট পরিচালনা করছে এয়ারলাইনসটি।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa