ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

এভিয়াট্যুর

অনলাইন মেডিকেল সুবিধা ইতিহাদ এয়ারওয়েজের

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৫
অনলাইন মেডিকেল সুবিধা ইতিহাদ এয়ারওয়েজের

ঢাকা: কর্মচারীদের ভিসা আবেদন প্রক্রিয়া সহজে অনলাইন মেডিকেল সুবিধা প্রদানকারী এয়ারলাইন হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছে সংযুক্ত আরব আমিরাতের ন্যাশনাল এয়ারলাইন ইতিহাদ এয়ারওয়েজ।

এ লক্ষ্যে  মঙ্গলবার (২৪ ফেব্রুয়ারি) অ্যাম্বুলেটরি হেলথকেয়ার ‘সেহা’র সঙ্গে ইতিহাদ এয়ারওয়েজের এক চুক্তি স্বাক্ষর হয়।

চুক্তি অনুযায়ী ২০১৮ সালের মধ্যে এয়ারলাইনটির প্রায় ৫১ হাজার কর্মচারী ও তাদের পরিবারের সদস্যদের (৪৫ ‍ও ৭)  মেডিকেল সেবা প্রদান করা হবে।

চলতি বছরের আগস্ট নাগাদ আবুধাবির খলিফা সিটিতে অবস্থিত ইতিহাদ প্লাজায় এ সার্ভিস চালু হবে বলে জানানো হয়।
 
ইতিহাদ এয়ারওয়েজের মেডিকেল সার্ভিসের ভাইস প্রেসিডেন্ট ডা. নাদিয়া বাস্তাকি বলেন, দেশের বৃহত্তম নিয়োগকারী প্রতিষ্ঠান হিসেবে আমাদের এবং প্রবাসী কর্মচারীদের সেরা সার্ভিস প্রদান করতে পেরে গর্ববোধ করছি। এ চুক্তি আমাদের সুস্বাস্থ্যের জন্য গুরুত্বপূর্ণ উপাদান হবে বলে আশা করি।

অ্যাম্বুলেটরি হেলথকেয়ার ‘সেহা’র চিফ এক্সিকিউটিভ অফিসার ডা. মরিয়ম বুটি আলমাজরেওই বলেন, অংশীদারদের সহজ ও সুবিধাজনক সেবা নিশ্চিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ।

২০০৩ সালে যাত্রা শুরু করা ইতিহাদ এয়ারওয়েজ ২০১৩ সালেই এক কোটি ১৫ লাখ যাত্রী পরিবহন করেছে। মধ্যপ্রাচ্য, আফ্রিকা, ইউরোপ, এশিয়া, অস্ট্রেলিয়া এবং আমেরিকার ১১১টি গন্তব্যে যাত্রী ও মালামাল পরিবহন করে এয়ারলাইনটি।

সংবাদমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এসব তথ্য জানায় প্রতিষ্ঠানটি।

বাংলাদেশ সময়: ১১২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa