ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

মাস্টারকার্ডধারীদের মালয়েশিয়া এয়ারলাইন্সে বিশেষ ছাড়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৫
মাস্টারকার্ডধারীদের মালয়েশিয়া এয়ারলাইন্সে বিশেষ ছাড়

ঢাকা: মাস্টারকার্ডের ডেবিট ও ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য মালয়েশিয়া এয়ারলাইন্সের টিকেট কেনার ক্ষেত্রে বিশেষ ছাড়সহ আকর্ষণীয় সুবিধার ঘোষণা দেওয়া হয়েছে।

বুধবার (১৫ এপ্রিল) মাস্টারকার্ড ও মালয়েশিয়া এয়ারলাইন্সের যৌথভাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেওয়া হয়।



এই পার্টনারশিপের অংশ হিসেবে মাস্টারকার্ডের সব ডেবিট ও ক্রেডিট কার্ড হোল্ডাররা ১৪টি আকর্ষণীয় গন্তব্যস্থলের মালয়েশিয়া এয়ারলাইন্সের টিকেট কেনার ক্ষেত্রে বিজসেন ক্লাসে সর্বোচ্চ ৩৭% ও ইকোনমি ক্লাসে সর্বোচ্চ ৩০% পর্যন্ত ছাড় পাবেন।

এই বিশেষ ছাড়ের আওতায় কুয়ালালামপুর, লঙ্কাউই, পেনাং, দানপাসার, ব্যাংকক, ফুকেট, ক্রাবি, সিঙ্গাপুর, টোকিও, সিউল, জাকার্তা, ম্যানিলা, সিডনি ও মেলবোর্নের টিকেটে পাওয়া যাবে।

এছাড়া শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অগ্রাধিকার ভিত্তিতে চেক ইন ও কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দরে অগ্রাধিকার ভিত্তিতে ইমিগ্রেশন ও অতিরিক্ত মালামাল বহনের সুযোগও থাকছে।
 
এই সুযোগ মালয়েশিয়া এয়ারলাইন্সের ঢাকা অফিস ও সংশ্লিষ্ট ট্রাভেল এজেন্সিগুলোতে পাওয়া যাবে। এর মধ্যে রয়েছে- ঢাকার লেক্সাস ট্যুরস অ্যান্ড ট্রাভেলস, গোল্ড এয়ার এন্টারপ্রাইজেস লিমিডেট, হেরিটেজ এয়ার এক্সপ্রেস, ইন্টারন্যাশনাল ট্রাভেল কর্পোরেশন, হরাইজন এক্সপ্রেস লিমিটেড, ভিক্টোরি ট্রাভেলস লিমিটেড, ডিসকভারি ট্যুরস অ্যান্ড লজিস্টিক্স ও গ্যালাক্সি হলিডেস লিমিটেড, ডাইনামিক ট্রাভেলস ও চট্টগ্রামের আল সিরাজ ট্রাভেলস।

এ বছরের ১৫ এপ্রিল থেকে ১৫ জুলাই পর্যন্ত সময়ের মধ্যে টিকেট কেনা ও ৩১ জুলাই পর্যন্ত ভ্রমনের ক্ষেত্রে এসব ছাড় প্রযোজ্য হবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।  

সংবাদ সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশে মালয়েশিয়ার হাই কমিশনার নরলিন বিন্তি ওথমান।

আরও উপস্থিত ছিলেন মালয়েশিয়া হাই কমিশনের সেকেন্ড সেক্রেটারি আহমাদ ফিকরি জাকিয়ান, দক্ষিণ এশিয়া ও মধ্যপ্রাচ্য রিজিওনাল সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আজাহার হামিদ, মালয়েশিয়া এয়ারলাইন্সের বাংলাদেশ, নেপাল ও ভুটানের ব্যবস্থাপক ওয়েন মোহাম্মদ ইব্রাহিম, মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মাদ কামাল ও ভাইস প্রেসিডেন্ট গীতাঙ্ক দত্ত।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৫
আরএম/অারআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।