ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

এভিয়াট্যুর

চট্টগ্রামে ৬টি ফ্লাইট!

এভিয়াট্যুর ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৮ ঘণ্টা, জুন ১, ২০১৫
চট্টগ্রামে ৬টি ফ্লাইট!

ঢাকা: অফিসের কাজে, ভ্রমণে প্রিয় পরিবারের সঙ্গে সময় কাটাতে আমরা প্রতিনিয়ত ছুটছি। জীবনে সময়ের চেয়ে মূল্যবান আসলে আর কিছুই নেই।

যে-প্রয়োজনে যেখানেই যাই প্রথমেই মনে হয় রাস্তায় কত সময় লাগছে। কখনো জ্যামে ঘণ্টার পর ঘণ্টা আটকে থাকতে হচ্ছে। এতে করে হয়তো জরুরি মিটিংটাই করা হলো না। আর প্রিয়জনের কোনো সুসংবাদ বা দুঃসময়ে পাশে থাকতেও পথের সময়টা যেন শেষ হতেই চায় না।

আমাদের সময় বাঁচাতে এবং নিরাপদে দ্রুত গন্তেব্যে পৌঁছে দিতেই দেশে পরিচালিত হচ্ছে আভ্যন্তরীণ বেশ কয়েকটি বিমান সংস্থা। এদের মধ্যে সময়মতো ফ্লাইট পরিচালনা ও যাত্রী সেবা দিয়ে সবার আস্থা অর্জন করেছে নভোএয়ার।

যাত্রীদের চাহিদা মেটাতে তাই নভোএয়ার ০৮ জুন থেকে ঢাকা-চট্টগ্রাম-ঢাকা রুটে প্রতিদিন ছয়টি ফ্লাইট পরিচালনা করার সিদ্ধান্ত নিয়েছে। আগে এই রুটে প্রতিষ্ঠানটির ফ্লাইট সংখ্যা ছিল পাঁচ। দেশের একমাত্র এয়ারলাইন্স নভোএয়ারই ঢাকা-চট্টগ্রাম-ঢাকা রুটে যাত্রীদের যাতায়াতের সুবিধায় এতোগুলো ফ্লাইট পরিচালনা করছে।

নভো এয়ারের ফ্লাইট প্রতিদিন সকাল ৮ টা, ৯টা, ১০টা,দুপুর ৩:২০ টা, সন্ধ্যা ৬ টা এবং পৌঁনে ৮ টায় ঢাকা ছাড়বে এবং চট্টগ্রাম থেকে প্রতিদিন সকাল সোয়া ৯টা, সোয়া১০টা, সোয়া ১১টা, দুপুর ৪:৩৫টা, সন্ধ্যা সোয়া ৭টা এবং রাত ৯টায় ছেড়ে আসবে।

নভো এয়ার এর গ্রীষ্মকালীন ভাড়া শুরু মাত্র ৪০০০ টাকা থেকে।

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, জুন ০১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa