ঢাকা, বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

এভিয়াট্যুর

বাণিজ্য ও পর্যটন প্রদর্শনী

রিজেন্টের টিকিট বুকিংয়ে ১০ শতাংশ ছাড়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০১ ঘণ্টা, জুন ১১, ২০১৫
রিজেন্টের টিকিট বুকিংয়ে ১০ শতাংশ ছাড় ছবি: জি এম মুজিবুর/ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রদর্শনী প্রাঙ্গণ থেকে: দেশ-বিদেশের যে কোনো স্থানে যাওয়ার জন্য রিজেন্ট এয়ারওয়েজের টিকিট কিনলে অথবা বুকিং দিলেই টিকিটের মোট মূল্যের ওপর শতকরা ১০ শতাংশ ছাড় পাওয়া যাচ্ছে।
 
রাজধানীর কুড়িল বিশ্বরোডের পাশে বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটিতে অনুষ্ঠিত নবম আন্তর্জাতিক বাণিজ্য ও পর্যটন প্রদর্শনীতে টিকিট কিনলে অথবা বুকিং দিলেই এ ছাড় দিচ্ছে রিজেন্ট এয়ারওয়েজ।


 
এছাড়া ব্যাংকক,কুয়ালালামপুর এবং ব্যাংকক টু পাতোয়ায় ভ্রমণ ইচ্ছুকদের জন্য কম্লিমেন্টরী হলিডেজ প্যাকেজ উইথ বিজনেস ক্লাশ নামে রয়েছে বিশেষ প্যাকেজ। এরসঙ্গে দেশের মধ্যে ভ্রমণের জন্যও রয়েছে ল্যান্ড প্যাকেজ।
 
বৃহস্পতিবার (১১ জনু) রিজেন্ট এয়ারওয়েজের স্টলে খোঁজ নিয়ে জানা যায় এসব তথ্য। আন্তর্জাতিক এ প্রদর্শনী উপলক্ষে রিজেন্টের পক্ষ থেকে দর্শনার্থীদের এ ছাড় দেওয়া হচ্ছে বলে জানালেন স্টল কর্মীরা।
 
রিজেন্ট এয়ারওয়েজের সিইও’স অফিসের এক্সিকিউটিভ এজাজ খাজা জানান, সুনামের সঙ্গে আমরা যাত্রীদের সেবা দিয়ে যাচ্ছি। প্রদশর্নী শুরু হওয়ার পর থেকেই বেশ ভালো সাড়া পাওয়া যাচ্ছে। প্রদর্শনীতে এসে কেউ যদি টিকিট কিনেন তাহলে তাদের প্যাকেজ সম্পর্কে ধারণা পাবেন।
 
তিনি আরও বলেন, রিজেন্ট’র টিকিট কেনার ক্ষেত্রে কোনো শর্ত নেই। তবে কম পক্ষে ৫০০ টাকা বুকিং দিলেই ক্রেতারা এ ছাড়ের সুযোগ পাবেন। এক্ষেত্রে যদি কেউ বুকিং বাতিল করেন তাহলে বুকিংয়ের টাকা অফেরত যোগ্য হবে।
 
স্টলের কর্মীরা জানান, রিজেন্ট এয়ারওয়েজের সেবা সমূহ জানতে তাদের সঙ্গে যে কেউ যোগাযোগ করতে পারেন। হটলাইন: +৮৮০২৫৫৬৬৯৯১১। ওয়েবসাইট: www.flyregent.com
 
বুধবার (১০ জুন) বিকেলে বসুন্ধরা কনভেনশন সিটিতে এ প্রদর্শনী শুরু হয়েছে। চলবে আগামী ১৪ জুন পর্যন্ত। প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত পর্যন্ত দর্শনার্থীরা এ প্রদর্শনী উপভোগ করতে পারবেন। প্রদর্শনী ফি ৩০ টাকা।
 
বাংলাদেশ সময়: ১২৫১ ঘণ্টা, জুন ১১, ২০১৫
একে/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa