ঢাকা, সোমবার, ১৬ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

এভিয়াট্যুর

পর্যটকদের ভ্রমণেও আসতে চায় এয়ার অ্যারাবিয়া

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, জুন ১৮, ২০১৫
পর্যটকদের ভ্রমণেও আসতে চায় এয়ার অ্যারাবিয়া ছবি: নাজমুল হাসান/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: শুধু শ্রমিক নয়, পর্যটকদের ভ্রমণেও আসতে চায় এয়ার অ্যারাবিয়া। এ লক্ষ্যে পর্যটকদের জন্য বিশেষ ব্যবস্থাও হাতে নিয়েছে এয়ার অ্যারাবিয়া কর্তৃপক্ষ।



বৃহস্পতিবার (১৮ জুন) রাজধানীর গুলশানের একটি হোটেলে বিভিন্ন ট্যুরস অ্যান্ড ট্রাভেল এজেন্সির সঙ্গে মতবিনিময়কালে এয়ার অ্যারাবিয়ার কান্ট্রি ম্যানেজার বিক্রমজিৎ ঘোষ এ পরিকল্পনার কথা জানান।
 
তিনি বলেন, এয়ার অ্যারাবিয়া বর্তমানে পর্যটক ভ্রমণ করলেও, তা তুলনামূলক কম। বছর জুড়েই আমরা পর্যটকদের ভ্রমণ নিশ্চিত করতে চাই। এজন্য আমাদের যা কিছু করা প্রয়োজন, করবো।

কান্ট্রি ম্যানেজার জানান, বর্তমানে হযরত শাহজালাল বিমানবন্দর থেকে ২৪টি, চট্টগ্রাম শাহ আমানত থেকে ১৪টি ফ্লাইট শারজাহ থেকে নিয়মিত চলাচল করছে।

তিনি বলেন, পৃথিবীর বহু দেশে বিশেষ করে মধ্যপ্রাচ্য, ইউরোপ, উত্তর আমেরিকা এবং আফ্রিকার বহু পর্যটক আমাদের ফ্লাইটে নিয়মিত আসা-যাওয়া করেন। যেহেতু বাংলাদেশ থেকে বহু পর্যটক বিভিন্ন দেশে যান, সেহেতু এসব পর্যটকদের এয়ার অ্যারাবিয়ায় ভ্রমণে আকৃষ্ট করতে আমরা কাজ করে যাচ্ছি।

মতবিনিয়ম সভায় ট্রাভেল এজেন্টরা তাদের বিভিন্ন বিষয় নিয়ে উন্মুক্ত আলোচনা করেন।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এয়ার অ্যারাবিয়ার হেড অব অপারেটিং অ্যান্ড প্যাসেঞ্জার’স সেলস তোফায়েল ইবনে সোলাইমান, ডিরেক্টর অ্যান্ড চিফ অপারেটিং অফিসার আব্দুর রহিম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, জুন ১৮, ২০১৫
আইএ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa