ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

এভিয়াট্যুর

ঈদে অভ্যন্তরীণ রুটে কমছে প্লেনভাড়া, থাকছে বাড়তি ফ্লাইট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২২ ঘণ্টা, জুলাই ৯, ২০১৫
ঈদে অভ্যন্তরীণ রুটে কমছে প্লেনভাড়া, থাকছে বাড়তি ফ্লাইট ছবি : সংগৃহীত

ঢাকা: পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স অভ্যন্তরীণ সবরুটে ২০০ থেকে ৫০০ টাকা পর্যন্ত প্লেন ভাড়া কমিয়েছে।

এছাড়া যাত্রীদের বাড়তি চাপ থাকায় ১৫ জুলাই থেকে যশোর, রাজশাহী ও সৈয়দপুরে ‘বিশেষ-অতিরিক্ত’ ফ্লাইট চালু করছে সংস্থাটি।



বৃহস্পতিবার (০৯ জুলাই) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জনসংযোগ শাখার মহাব্যবস্থাপক খান মোশাররফ হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তি বলা হয়েছে, এ হ্রাসকৃত ভাড়া ৩১ জুলাই পর্যন্ত কার্যকর থাকবে। বর্ণিত সময়ে ঢাকা থেকে যে কোনো অভ্যন্তরীণ গন্তব্যে সময়ভেদে ২০০ থেকে ৫০০ টাকা হ্রাসকৃত ভাড়ায় ভ্রমণ করা যাবে। এছাড়া অভ্যন্তরীণ যে কোনো গন্তব্য থেকে ঢাকায় আসতে ১ হাজার টাকা পর্যন্ত ভাড়া কমানো হয়েছে।

এছাড়া, লন্ডন থেকে আসা সিলেট-ঢাকা বিজি-৬০৭ ফ্লাইটে প্রতি শনিবার ট্যাক্সসহ মাত্র ২ হাজার টাকা এবং মঙ্গল, বৃহস্পতি এবং শনিবার বিজি-৬০৫ ফ্লাইটে ট্যাক্সসহ মাত্র ২ হাজার পাঁচশ’ টাকায় ভ্রমণ করা যাবে।

অভ্যন্তরীণ গন্তব্যে ‘বিশেষ ঈদ অফার’ বিষয়ে বিস্তারিত জানতে বিমানের ওয়েবসাইট www.biman-airline.com এ  ভিজিট করতে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, জুলাই ০৯, ২০১৫
বিজ্ঞপ্তি/আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।