ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

ঢাকা-সৈয়দপুর রুটে ডাবল ফ্লাইট চালু

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, জুলাই ৯, ২০১৫
ঢাকা-সৈয়দপুর রুটে ডাবল ফ্লাইট চালু ফাইল ফটো

নীলফামারী: ঈদে ঘরমুখো মানুষ বাড়ি ফিরতে শুরু করেছে। ঘুরমুখো মানুষের  যাত্রীসেবা বাড়াতে ঢাকা-সৈয়দপুর রুটে বাংলাদেশ বিমান, ইউএসবাংলা এবং ইউনাইটেড এয়ারওয়েজ ডাবল ফ্লাইট চালু করেছে।



বিমানবন্দর সূত্রে জানা গেছে, ঢাকা-সৈয়দপুর রুটে স্বাভাবিকভাবে ইউএসবাংলা এয়ারলাইন্সের প্রতিদিন একটি ফ্লাইট চললেও ঈদে যাত্রীচাপ এড়াতে দিনে দু’টি ফ্লাইট চলছে।

একই ভাবে ইউনাইটেড এয়ারওয়েজ বিডি লিমিটেড একটির স্থলে ২টি ফ্লাইট ও বিমান বাংলাদেশের সপ্তাহে ৪টি ফ্লাইট চলছে।

এদিকে ফ্লাইট বাড়িয়েও যাত্রী চাপ কমানো যাচ্ছে না। ৪/৫ দিন পর আরো অতিরিক্ত ফ্লাইট চালু করা হবে বলে বিমানবন্দর সূত্র জানিয়েছে।
 
সৈয়দপুর বিমানবন্দর ব্যবস্থাপক শাহিন আহমেদ বাংলানিউজকে জানান, সৈয়দপুর থেকে ঢাকাগামী যাত্রীদের সর্বনিম্ন ৩২০০ টাকা থেকে সর্বোচ্চ ৯ হাজার টাকা ভাড়া পড়ে। এখন সৈয়দপুর থেকে শুধুমাত্র ব্যবসায়ীরা ঢাকা যাচ্ছে। আর ঢাকা থেকে ঘরমুখো যাত্রী ও ব্যবসায়ীরা মালামাল নিয়ে সৈয়দপুর আসছে।

ঈদে যানজট মুক্ত এবং আরামদায়ক ভ্রমণের জন্য অনেকে আকাশপথ বেছে নেয়। তাই অন্যান্য রুটের মতো এ রুটেও যাত্রীদের বাড়তি চাপ রয়েছে বলে জানান শাহিন।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, জুলাই ০৯, ২০১৫
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।