ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

এভিয়াট্যুর

বরিশাল-ঢাকা রুটে ইউএস বাংলার যাত্রা শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, জুলাই ১০, ২০১৫
বরিশাল-ঢাকা রুটে ইউএস বাংলার যাত্রা শুরু ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বরিশাল: পতাকাবাহী বাংলাদেশ বিমান এয়ারলাইন্সের পর বরিশাল-ঢাকা আভ্যন্তরীণ রুটে এবার বেসরকারি বিমান সংস্থা ইউএস বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট চালু হলো।

শুক্রবার (১০ জুলাই) বিকেল থেকে ড্যাশ-৮ কিউ-৪০০ মডেলের এয়ারক্রাফট দিয়ে এ রুটে যাত্রী পারাপার শুরু করেছে ইউএস বাংলা এয়ারলাইন্স।



বরিশাল বিমানবন্দরের ম্যানেজার হানিফ গাজী জানান, প্রথমদিনে ৭৬ আসনের এই বিমানে ঢাকা থেকে দুই শিশুসহ মোট ৭৮ জন যাত্রী বরিশালে আসে এবং বরিশাল থেকে ৩৪ জন যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশে ছেড়ে যায়।

বিকেল ৩টা ৩৯ মিনিটে ঢাকা থেকে উড্ডয়নের পর বরিশাল বিমানবন্দরে ৩টা ৫৭ মিনিটে অবতরণ করে এবং বরিশাল বিমানবন্দর থেকে ৪টা ৩৫ মিনিটে ঢাকার উদ্দেশে বরিশাল বিমানবন্দর ত্যাগ করে বিমানটি।

তিনি জানান, সিডিউল অনুযায়ী সপ্তাহে ৪ দিন (শুক্রবার, রবিবার, মঙ্গলবার ও বৃহস্পতিবার) বেসরকারি বিমান সংস্থা ইউএস বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট রয়েছে। যা প্রতিদিন বিকেল সাড়ে ৩টায় ঢাকা থেকে বরিশালের উদ্দেশে এবং বিকেল ৪টা ২০ মিনিটে বরিশাল থেকে ঢাকার উদ্দেশে যাত্রা করবে।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, ১০ জুলাই, ২০১৫
আরএ

** রাজশাহী-ঢাকা রুটে ইউএস-বাংলার ফ্লাইট শনিবার থেকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।