ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

এভিয়াট্যুর

ইতিহাদ এয়ারওয়েজ ও চ্যাপম্যান ফ্রিবোর্নের চুক্তি স্বাক্ষর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৫
ইতিহাদ এয়ারওয়েজ ও চ্যাপম্যান ফ্রিবোর্নের চুক্তি স্বাক্ষর

ঢাকা: নেতৃস্থানীয় আন্তর্জাতিক বিমান চার্টার বিশেষজ্ঞ চ্যাপম্যান ফ্রিবোর্ন-এর সাথে নতুন অংশীদারিত্ব চুক্তি স্বাক্ষর করলো সংযুক্ত আরব আমিরাতের ন্যাশনাল এয়ারলাইন ইতিহাদ এয়ারওয়েজ।

এয়ারলাইনটির বিমান বহরের এ৩৮০ এয়ারবাসে এক্সক্লুসিভ রেসিডেন্স ও ফার্স্ট অ্যাপার্টমেন্ট কেবিন সুবিধা প্রদানের জন্য এই চুক্তি স্বাক্ষর।



চুক্তি অনুযায়ী চ্যাপম্যান ফ্রিবোর্ন লাক্সারি লিভিং স্পেস সরবরাহের মাধ্যমে শীর্ষস্থানীয় গ্রাহকদের বিলাসবহুল জীবনের স্বাদ গ্রহণের সুযোগ প্রদান করবে। পাশাপাশি প্রাইভেট জেটে থাকবে গ্রাহকের আশানুরূপ প্রযুক্তিগত সুবিধা যা ইতিহাদ এয়ারওয়েজের লংহাউল নেটওয়ার্কে উপভোগ করা যাবে।

ইতিহাদ এয়ারওয়েজের মার্কেটিং বিভাগের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট শেন ও’ হেয়ার বলেন- ‘উদ্ভাবন এবং আধুনিক ও আরামদায়ক সুযোগ সুবিধার জন্য অতুলনীয় ইতিহাদ এয়ারওয়েজের এয়ারবাস এ৩৮০। আমরা আমাদের প্রিমিয়াম গেস্টদের ভ্রমণ অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করতে প্রকৃত লিভিং স্পেস দিয়ে আমাদের ফ্লাগশিপ এয়ারক্রাফ্ট কনফিগার করেছি এবং শুধুমাত্র বিলাসবহুল প্রাইভেট জেটে গোপনীয়তা, প্রযুক্তি ও বুদ্ধিদীপ্ত সেবা পাওয়া যাবে। ”
 
চ্যাপম্যান ফ্রিবোর্ন-এর প্রধান নির্বাহী কর্মকর্তা রুসি বাটলিওয়ালা বলেন, ‘বাণিজ্যিক বিমান শিল্পখাতে ইতিহাদ এয়ারওয়েজ অগ্রণী ভূমিকা পালন করছে। তারা তাদের রেসিডেন্স ও ফার্স্ট ক্লাস কেবিন উদ্ভাবনের মাধ্যমে নেতৃস্থানীয় অবস্থানে আছে। সুতরাং আমাদের প্রাইভেট জেট সার্ভিসের জন্য এটি উপযুক্ত এয়ারলাইন। আমাদের প্রাইভেট জেট সার্ভিস অফারের মাধ্যমে ইতিহাদ এয়ারওয়েজের সাথে অংশীদারিত্ব চুক্তি করতে পেরে আমরা গর্বিত। আশা করি এই সার্ভিস গ্রাহকদের অভিজ্ঞতায় যোগ করবে নতুন মাত্রা”

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৫
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa