ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

বিপিএল-এ দুই দলের পার্টনার নভোএয়ার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৫
বিপিএল-এ দুই দলের পার্টনার নভোএয়ার

জমকালো আয়োজনে পর্দা উঠেছে বিপিএল(বাংলাদেশ প্রিমিয়ার লিগ) ২০১৫ এর। এবারের বিপিএল  ঢাকা ডায়না মাইটস ও সিলেট সুপারস্টারসের পার্টনার হয়েছে দেশের শীর্ষস্থানীয় বিমান সংস্থা নভোএয়ার।



নভোএয়ার গত তিন বছরে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট পরিচালনায় আন্তর্জাতিকমানের যাত্রীসেবা ও নিরাপদ ভ্রমণ নিশ্চিত করেছে। এরই ধারাবাহিকতায় এই ডিসেম্বর থেকে আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনা করবে বলে জানিয়েছে নভোএয়ার কর্তৃপক্ষ।

নভোএয়ার শুধু ব্যবসাই নয় সামাজিক উন্নয়নে  কাজ করে যাচ্ছে। জাতি গঠনে সুশিক্ষার পাশাপাশি গুরুত্বপূর্ণ খেলাধুলা। সামাজিক দায়িত্ববোধ থেকেই সব সময়ই নানা ধরনের খেলার পৃষ্ঠপোষকতা করে আসছে নভোএয়ার।

এয়ারলাইনসটির ম্যানেজার(মার্কেটিং অ্যান্ড সেলস) একেএম মাহফুজুল আলম বাংলানিউজকে বলেন, দেশি-বিদেশি তারকা ক্রিকেটারদের নিয়ে গড়া দলগুলোর সদস্যরা নভোএয়ারের বিমানে ভ্রমণ করবে। এছাড়াও ঢাকা ডায়নামাইটস ও সিলেট সুপারস্টারসের পোশাকে নভোএয়ারের লোগো ব্যবহার করা হবে।

যোগাযোগ: ০১৭৫৫৬৫৬৬৬০-৬১

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৫
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।