ঢাকা, শনিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৯, ২৬ নভেম্বর ২০২২, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৪

এভিয়াট্যুর

সূর্যের সঙ্গে মেঘের মিতালি

আসাদ জামান ও উর্মি মাহবুব | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৫
সূর্যের সঙ্গে মেঘের মিতালি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কক্সবাজার থেকে: মাটি থেকে ১৮ হাজার ফুট ওপরে উড়ে চলেছে ইউএস বাংলার ফ্লাইট ১৪৫। একদল ভ্রমণপিপাসু মানুষ উড়ছে কক্সবাজারে ইউএস বাংলার কাস্টমার সামিটে যোগ দিতে।



বিকেল তখন সাড়ে ৪টা, আকাশের দিকে তাকাতেই চোখ ধাঁধিয়ে যায়। থরে থরে যেন সাজানো রয়েছে মেঘের ডালা। ওপরে তাঁতানো রোদ। রোদের আলোর ছটায় মেঘের উঠোন যেন পুরো অপ্সরীর রূপ  নিয়েছে। সাদা মেঘ আর সোনালি আলোর রাজত্ব পুরো আকাশজুড়ে।

ইউএস বাংলার কেবিন ক্রু বিথী রোদ্রোজ্জ্বল হাসি দিয়ে বললেন, ‘বিকেলের রোদে আকাশটা এমনি সুন্দর দেখায়। ’ বলেই নাস্তার বক্স তুলে দিলেন।

কিছুক্ষণ পর অপর কেবিন ক্রু প্লেনে যাত্রারত বাচ্চাদের বললেন, তোমরা কি উপহার পেতে ভালবাসো? এরপর ইউএস বাংলার ক্যাপ পরিয়ে দিলেন বাচ্চাদের।

সামান্য উপহারেই বাচ্চাদের আনন্দ যেন ধরে না। তাদের কাছে এ যেন বাড়তি পাওনা।

ইউএস বাংলার পক্ষ থেকে জানানো হয়, ২৬  নভেম্বর কক্সবাজার সমুদ্র সৈকতে ফানুস ওড়াবে এয়ারলাইন্সটি। ২৭ নভেম্বর কাস্টমার সামিটে আসবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন। আর তাই ঢাকা থেকে তাদের অতিথিদের কক্সবাজার নিয়ে আসা হয়েছে।

এক ঘণ্টার প্লেন যাত্রা শেষে মেঘ আর রোদের খেলাকে বিদায় জানিয়ে বিকেল ৪টা ৫০ মিনিটে কক্সবাজার আন্তর্জাতিক বিমানবন্দরে নিরাপদে অবতরণ করে ইউএস বাংলার ফ্লাইট ১৪৫।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৫
এজেড/ইউএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa