ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ ডিসেম্বর ২০২২, ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

এভিয়াট্যুর

ইতিহাদ এয়ারওয়েজের ‘ইউএই ইনোভেশন উইক’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৫
ইতিহাদ এয়ারওয়েজের ‘ইউএই ইনোভেশন উইক’

ঢাকা: সংযুক্ত আরব আমিরাতের জাতীয় বিমানসংস্থা ইতিহাদ এয়ারওয়েজের প্রযুক্তি ও স্থায়িত্বের নানা দিক তুলে ধরতে পালিত হচ্ছে ইউএই ইনোভেশন উইক।

শুক্রবার (২৭ নভেম্বর) ইতিহাদ এয়ারওয়েজ ইনোভেশন সেন্টার ও ট্রেনিং একাডেমি পরিদর্শন করেন আবুধাবির পরিবহন বিভাগের চেয়ারম্যান ও নির্বাহী পরিষদের সদস্য শেখ সুলতান বিন তাহনুন আল নাহ্য়ান।



এসময় বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মকর্তা এবং আমন্ত্রিত অতিথিরা ইতিহাদ এয়ারওয়েজের এ৩৮০ ও বি৭৮৭ এয়ারক্রাফট কেবিন উপভোগ করেন।

ইনোভেশন সেন্টার পরিদর্শনে নেতৃত্বে দেন ইতিহাদ এয়ারওয়েজের প্রধান নির্বাহী কর্মকর্তা জেমস হগান।

এসময় আরও উপস্থিত ছিলেন নির্বাহী পরিষদের সদস্য মেজর জেনারেল মোহাম্মদ খালফান আল রোমাইতী ও আবুধাবি পর্যবেক্ষণ এবং নিয়ন্ত্রণ কেন্দ্রের ব্যবস্থাপক সাঈদ সাইফ আল নেয়াদী, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট (গভার্নমেন্ট ও অ্যারোপলিটিক্যাল অ্যাফেয়ার্স) খালেদ আল মেহাইরবী, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট (করপোরেট ও ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স) হারেব আল মুহাইরী এবং ভাইস প্রেসিডেন্ট (গভার্নমেন্ট ও ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স) আব্দুল কাদের হুসেইন আহমেদসহ প্রমুখ।

আগামী ২৮ নভেম্বর সপ্তাহব্যাপী এ আয়োজন শেষ হবে।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৫
আরএইচএস/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa