ঢাকা, শনিবার, ২৬ অগ্রহায়ণ ১৪২৯, ১০ ডিসেম্বর ২০২২, ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

এভিয়াট্যুর

নতুন বিশ্বমানের ক্রু ব্রিফিং সেন্টার চালু করলো ইতিহাদ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৫
নতুন বিশ্বমানের ক্রু ব্রিফিং সেন্টার চালু করলো ইতিহাদ

ঢাকা: সংযুক্ত আরব আমিরাতের রাজধানী ও এয়ারলাইনের কেন্দ্রস্থল আবুধাবিতে নতুন বিশ্বমান সম্পন্ন ক্রু ব্রিফিং সেন্টার (সিবিসি) চালু করেছে ইতিহাদ এয়ারওয়েজ। এটিই এ অঞ্চলের সবচেয়ে উন্নত ক্রু টার্মিনাল।



টার্মিনালের পাশাপাশি ইমিগ্রেশন কন্ট্রোলের জন্য এখানে নেতৃস্থানীয় লাগেজ হ্যান্ডেলিং সিস্টেম, ইলেক্ট্রনিক চেক ইন কিয়স্ক, নিরাপত্তা ও কাস্টমস স্ক্যানিং সরঞ্জাম এবং ই-গেট সুবিধা রয়েছে।

ইতিহাদ এয়ারলাইন তার দুই হাজার ২৫০টি ফ্লাইটের কেবিন ক্রু এবং ফ্লাইট বোর্ডিংয়ের চেক-ইন ও ব্রিফিং প্রক্রিয়ায় প্রায় পাঁচ হাজার ৮০০ কেবিন ক্রুর সুবিধার্থে বন্ধুসুলভ সুবিধাজনক প্রযুক্তি সরবরাহ করবে।

ইতিহাদ এয়ারওয়েজের প্রেসিডেন্ট ও চিফ এক্সিকিউটিভ অফিসার জেমস হোগান বলেন- এ ধরনের বিশ্বমান সম্পন্ন ও চমৎকার সুযোগ-সুবিধা চালু করতে পেরে আমরা খুবই আনন্দিত। এর নকশা, পরিকল্পনা গ্রহণ ও নির্মাণ করা হয়েছে আমাদের কেবিন কেবিন ক্রু পরিচালনার জন্য।

পাশাপাশি আমাদের অংশীদার এয়ারলাইন যারা সবচেয়ে অভিনব  প্রযুক্তির অগ্রগতি ও সুযোগ-সুবিধার সঙ্গে একাত্ম রয়েছে তাদের জন্য।

বাংলাদেশ সময়: ১৫০৭ ঘণ্টা, নভেম্বর ৩০,২০১৫
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa