ঢাকা, বুধবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ৩০ নভেম্বর ২০২২, ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

এভিয়াট্যুর

ইতিহাদ এয়ারওয়েজের ‘ওয়ার্ল্ড লিডিং এয়ারলাইন’ খেতাব অর্জন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
ইতিহাদ এয়ারওয়েজের ‘ওয়ার্ল্ড লিডিং এয়ারলাইন’ খেতাব অর্জন

ঢাকা: টানা সপ্তমবারের মতো ‘ওয়ার্ল্ড লিডিং এয়ারলাইন’ খেতাব জিতে নিলো সংযুক্ত আরব আমিরাতভিত্তিক ইতিহাদ এয়ারওয়েজ।

মরোক্কোর ইআই জাদিদায় অবস্থিত আটলান্টিক বন্দরনগরীর মাজাগান বিচ অ্যান্ড গলফ রিসোর্টে ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডস (ডাব্লিউটিএ) বার্ষিক অনুষ্ঠানে এয়ারলাইনটিকে এ খেতাব দেওয়া হয়।



এ সময় এয়ারলাইন পরিবহন খাতের শীর্ষস্থানীয় ব্যক্তিরা উপস্থিত ছিলেন।    

সর্বোচ্চ খেতাবের সঙ্গে আরো তিনটি পুরস্কার ‘ওয়ার্ল্ড’স লিডিং ফার্স্ট ক্লাস’, ‘ওয়ার্ল্ড’স লিডিং ইনফ্লাইট এন্টারটেনমেন্ট’ ও ‘ওয়ার্ল্ড’স লিডিং কেবিন ক্রু’ খেতাব অর্জন করে ইতিহাদ এয়ারওয়েজ।

অনুষ্ঠানে ইতিহাদ এয়ারওয়েজের চিফ কমার্শিয়াল অফিসার পিটার বমগার্টনার বলেন, আকাশে ভ্রমণের অভিজ্ঞতাকে নতুন করে ভাবার যে প্রতিশ্রুতি ইতিহাদ এয়ারওয়েজের, সেটাই আবারো টানা সপ্তমবারের মতো বিশ্বের শীর্ষস্থানীয় এয়ারলাইনের খেতাব এনে দিল। ইতিহাদ এয়ারওয়েজের সঙ্গে সংশ্লিষ্ট সবার জন্য এ এক স্মরণীয় অর্জন।
 
ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডস’র প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট গ্রাহাম ই কুক বলেন, টানা সপ্তমবারের মতো বিশ্বের শীর্ষস্থানীয় এয়ারলাইনের ট্রফিটি ইতিহাদ এয়ারওয়েজকে দিতে পেরে আমরা নিজেদেরকে সম্মানিত বোধ করছি।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa