ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

এভিয়াট্যুর

মেয়াদ না বাড়ানোর অনুরোধ বিমানের এমডির

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২১ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৬
মেয়াদ না বাড়ানোর অনুরোধ বিমানের এমডির

ঢাকা: বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) কেইল হেইডের চুক্তির মেয়াদ বাড়ানোর বিষয়ে যখন আলোচনা চলছে, ঠিক তখনই পরিচালনা পর্ষদের কাছে মেয়াদ না বাড়ানোর অনুরোধ করেছেন তিনি নিজেই। প্রতিষ্ঠানটির সূত্রের এ তথ্য জানা গেছে।



বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ঊর্ধ্বতন এক কর্মকর্তা জানান, কেইল হেইড এক বছরের জন্য বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এমডি পদে যোগদান করেছিলেন। গত ১ জানুয়ারি তার মেয়াদ শেষ হয়ে গেলে সংশ্লিষ্ট মন্ত্রণালয় থেকে মেয়াদ বাড়ানোর বিষয়ে পরিচালনা পর্ষদের সঙ্গে আলোচনা চলছিল।

কিন্তু গত এক বছরে কেইল হেইড একাধিক সময়ে অসুস্থতাজনিত কারণে ছুটি কাটিয়েছেন। শারীরিক এ অসুস্থতার জন্যই তিনি আর বিমান বাংলাদেশের দায়িত্ব পালন করতে চাচ্ছেন না। ইতোমধ্যে পরিচালনা পর্ষদের কাছে তিনি মেয়াদ না বাড়ানোর অনুরোধও করেছেন বলে জানায় ওই সূত্র।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স বিষয়টি সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের নজরে এনেছে বলেও জানান প্রতিষ্ঠানটির এই ঊর্ধ্বতন কর্মকর্তা।

উল্লেখ্য, ২০১৫ সালের জানুয়ারি মাসে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এমডি হিসেবে দায়িত্ব নেন কেইল হেইড। চলতি বছরের ১ জানুয়ারি চুক্তির মেয়াদ শেষ হয়।

বাংলাদেশ সময়: ০৪২০ ঘন্টা, জানুয়ারি ১১, ২০১৬
ইউএম/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।