ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

এভিয়াট্যুর

দুপুরে বেবিচকের দায়িত্ব নিচ্ছেন নতুন চেয়ারম্যান

বেনু সুত্রধর, সিনিয়র নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৬ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৬
দুপুরে বেবিচকের দায়িত্ব নিচ্ছেন নতুন চেয়ারম্যান

ঢাকা: সকাল থেকেই ব্যস্ততায় দিন কাটছে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) কর্মকর্তাদের। আনুষ্ঠানিকভাবে রোববার (২৭ মার্চ) দুপুরে সদ্য সাবেক চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম সানাউল হক নতুন চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এহসানুল গনি চৌধুরীর কাছে দায়িত্বভার তুলে দেবেন বলে জানা গেছে বেবিচক সূত্রে।


 
বেবিচক সূত্র জানায়, দুপুরে আনুষ্ঠানিকভাবে সাবেক চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম সানাউল হককে বেবিচকের পক্ষ থেকে বিদায় জানানো হবে। এরপর তিনি তার দায়িত্বভার নতুন চেয়ারম্যান এহসানুল গনির কাছে তুলে দিবেন। ইতোমধ্যে এয়ার ভাইস মার্শাল এম সানাউল হক কার্যালয় পৌছেছেন।
 
নতুন চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এহসানুল গনিও বেবিচক কার্যালয়ে এসে পৌঁছেছেন বলে জানা গেছে।
 
বেবিচকের উপ-পরিচালক (প্রশাসন) ক্যাপ্টেন (অব.) ইকরাম ইকরাম উল্লাহ বাংলানিউজকে বলেন, আজ নতুন চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল  এহসানুল গনি দায়িত্ব নেবেন। তখনই আনুষ্ঠানিকভাবে সাবেক চেয়ারম্যান এম সানাউল হককে বিদায় জানানোও হবে। সব প্রস্তুতি প্রায় শেষ।
 
তবে দুপুরে ঠিক কয়টায় নতুন চেয়ারম্যান দায়িত্ব নেবেন তা জানাতে পারেনি কর্তৃপক্ষ।
 
গত ১৩ মার্চ জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করে এয়ার ভাইস মার্শাল এহসানুল গনিকে নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ দেওয়া হয়।
 
এর আগে জনপ্রশাসন মন্ত্রণালয়ের আলাদা প্রজ্ঞাপনে এয়ার ভাইস মার্শাল এম সানাউল হককে দায়িত্ব থেকে প্রত্যাহার করে নেওয়া হয়।
 
প্রজ্ঞাপনে বলা হয়, বাংলাদেশ বিমান বাহিনীর কর্মকর্তা এয়ার ভাইস মার্শাল এহসানুল গনি চৌধুরীকে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান পদে নিয়োগের জন্য বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ে ন্যস্ত করা হলো।
 
বাংলাদেশ সময়: ১২৩০ ঘন্টা, মার্চ ২৭, ২০১৬
ইউএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।