ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

এভিয়াট্যুর

মাত্র ৯৯ হাজার টাকায় ছয়দিনের মিশর ভ্রমণ!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৬ ঘণ্টা, এপ্রিল ২, ২০১৬
মাত্র ৯৯ হাজার টাকায় ছয়দিনের মিশর ভ্রমণ!

ঢাকা: ভ্রমণ পিপাসুদের ভ্রমণের তালিকায় পিরামিডের দেশ মিশরের নাম কমবেশি থাকেই। তবে অনেক সময়ে সামান্য টাকার জন্য থেমে যায় ভ্রমণ।



কপাল থেকে দুঃশ্চিন্তার ভাঁজ খুলে ফেলুন। মাত্র ৯৯ হাজার ৯৯৯ টাকায় ছয়দিন ও পাঁচ রাত থাকা, খাওয়া, টিকিট, পর্যটন এলাকায় যাতায়াতের খরচসহ নানা সুবিধা সংবলিত প্যাকেজ নিয়ে হাজির হয়েছে দেশের অন্যতম ট্যুরস অ্যান্ড ট্রাভেলস এজেন্সি জাস্ট হলিডেজ লিমিটেড।

জাস্ট হলিডেজ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা মোশারফ সুমন বাংলানিউজকে এসব তথ্য জানান।

তিনি বলেন, ভ্রমণকারীদের সর্ব্বোচ্চ সেবার দেয়ার লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। এরই ধারাবাহিকতায় খুবই অল্প খরচে এই প্যাকেজটি ছাড়া হয়েছে। আমরা সব সময় চাই যেন, সামান্য টাকার জন্য যেন কারও স্বপ্নের ভ্রমণ থেমে না যায়।

মোশারফ সুমন জানান, চায়নার গ্রুপ প্যাকেজের সাফল্যের ধারাবাহিকতায় সবার প্রিয় ট্রাভেল এজেন্সি জাস্ট হলিডেইজ লি. মিশর (কায়রো ও আলেকজান্দ্রিয়া) গ্রুপ প্যাকেজ নিয়ে এসেছে। বর্তমানে সীমিত আসনে বুকিং চলছে।

প্যাকেজে অন্তর্ভূক্ত রয়েছে ভিসা সুবিধা, ঢাকা-কায়রো-ঢাকা এয়ার টিকেট, শীতাতপ নিয়ন্ত্রিত গাড়িতে যাতায়াত সুবিধা, চার তারকা (৪*) হোটেল এ থাকা ও তিন বেলা খাওয়া, চার রাত কায়রো ও এক রাত আলেকজান্দ্রিয়া শহরে রাত্রি যাপন, কায়রো এবং আলেকজান্দ্রিয়ায় অভিজ্ঞ গাইডসহ দর্শনীয় স্থান ভ্রমণ, সন্ধ্যায় নীল নদে ক্রুজ ডিনার শো এবং নীল নদের ওপর ব্যালে ড্যান্স শো।

মোট কথা শপিং ছাড়া বাড়তি কোনো খরচ নেই। চলতি মাসের ১৫ তারিখ পর্যন্ত বুকিং দেয়া যাবে। প্যাকেজ সম্পর্কে বিস্তারিত জানা যাবে, 0161 4466606, 0161 4466607, 0161 4466615. এই ফোন নম্বরে।

বাংলাদেশ সময়: ১৩৫৯ ঘণ্টা, এপ্রিল ০২, ২০১৬
একে/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।