ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

এভিয়াট্যুর

মালয়েশিয়া-সিঙ্গাপুর ভ্রমণে ইউএস-বাংলার আকর্ষণীয় প্যাকেজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৮
মালয়েশিয়া-সিঙ্গাপুর ভ্রমণে ইউএস-বাংলার আকর্ষণীয় প্যাকেজ ইউএস-বাংলার একটি বোয়িং প্লেন

ঢাকা: মালয়েশিয়া ও সিঙ্গাপুর ভ্রমণে দেশীয় পর্যটকদের জন্য আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ ঘোষণা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। প্রতিজন দু’রাত তিনদিনের জন্য ন্যূনতম ২৯ হাজার ৯৯০ টাকায় কুয়ালালামপুর ভ্রমণ করতে পারবে প্যাকেজে। 

মঙ্গলবার (২৭ নভেম্বর) ইউএস-বাংলার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

বিজ্ঞপ্তিতে বলা হয়, সিঙ্গাপুর পৃথিবীর নান্দনিক শহরগুলোর মধ্যে অন্যতম।

প্রতিযোগিতামূলক ভাড়ায় ইউএস-বাংলার সিঙ্গাপুর হলিডে প্যাকেজ জনপ্রিয় হয়ে উঠছে। তিনরাত চারদিনের জন্য প্রতিজন ন্যূনতম ৪০ হাজার ৯৯০ টাকায় সিঙ্গাপুর ভ্রমণ করতে পারবে।

ইউএস-বাংলার জিএম কামরুল ইসলাম বলেন, প্রতিষ্ঠার চার বছরের মধ্যে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে অপ্রতিদ্বন্দ্বী হয়ে উঠেছে ইউএস-বাংলা। ইন-ফ্লাইট সার্ভিস, অন-টাইম ফ্লাইট অপারেশন, নিরাপত্তা সর্বোপরি এয়ারলাইন্সটি যাত্রীদের চাহিদা অনুযায়ী ফ্লাইট প্ল্যান, প্রতিযোগিতামূলক ভাড়া, নতুন প্রজন্মের এয়ারক্রাফট, আরামদায়ক আসনব্যবস্থা, বিজনেস ক্লাস যাত্রীদের জন্য পিক-ড্রপ সার্ভিস, আন্তর্জাতিক ফ্লাইট শেষে যাত্রীদের ১৫ মিনিটে লাগেজ ডেলিভারি, ওয়াই-ফাই যুক্ত শাটল বাস সার্ভিস ইত্যাদি ইউএস-বাংলা এয়ারলাইন্সকে করেছে অন্য প্রতিযোগীদের কাছ থেকে স্বতন্ত্র। অনেক ক্ষেত্রেই বাংলাদেশের এভিয়েশন শিল্পে উদাহরণ হয়ে দেখা দিয়েছে ইউএস-বাংলা।  

ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিষ্ঠার চার বছরের অধিক সময়ে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক সেক্টরে একান্ন হাজারের অধিক ফ্লাইট পরিচালনা করেছে। বর্তমানে এশিয়ার অন্যতম পর্যটক গন্তব্য কুয়ালালামপুর, সিঙ্গাপুর, গুয়াংজু, কলকাতাসহ মোট সাতটি দেশে ফ্লাইট পরিচালনা করছে প্রতিষ্ঠানটি।  

সপ্তাহে প্রতিদিন ঢাকা থেকে কুয়ালালামপুরে ইউএস-বাংলায় ভ্রমণ করতে পারবে পর্যটকরা। মালয়েশিয়া ভ্রমণে একসঙ্গে প্রাকৃতিক সৌন্দর্য ও মনুষ্য ইটপাথরের অপরূপ সৌন্দর্য মেশানো বিভিন্ন স্থাপনা রয়েছে কুয়ালালামপুরে, যা বিদেশি পর্যটকদের আকর্ষণীয় করে তুলবে।  

কুয়ালালামপুর ও সিঙ্গাপুরের হলিডে প্যাকেজে ভ্রমণ করার জন্য ট্যাক্স ও সারচার্জসহ রিটার্ন এয়ার টিকিট, আবাসন ব্যবস্থা, সকালের নাস্তা, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট ট্রান্সপোর্টসহ নানাবিধ সুযোগ-সুবিধা থাকছে।  

পর্যটকদের পছন্দ অনুযায়ী ছয় মাসের সহজ কিস্তিতে বিনা সুদে বাংলাদেশের নেতৃস্থানীয় বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা এ সুবিধা উপভোগ করতে পারবেন। ভ্রমণপিপাসুদের এ সুবিধা দিতে ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশের শীর্ষস্থানীয় বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৮
টিএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।