ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

এভিয়াট্যুর

যাত্রী স্বল্পতায় মঙ্গলবারের সব ফ্লাইট বাতিল বিমানের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৮ ঘণ্টা, জুন ২, ২০২০
যাত্রী স্বল্পতায় মঙ্গলবারের সব ফ্লাইট বাতিল বিমানের

ঢাকা: করোনা ভাইরাস পরিস্থিতিতে যাত্রী সংকট থাকায় অভ্যন্তরীণ তিন রুটের সব ফ্লাইট বাতিল করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। 

মঙ্গলবার (২ জুন) তিন রুটে মোট ৬টি ফ্লাইট ছিল বিমানের। কিন্তু যাত্রী স্বল্পতা থাকায় এ ফ্লাইট বাতিল করা হয়েছে বলে জানিয়েছেন বিমানের জনসংযোগ বিভাগের উপ-মহাব্যবস্থাপক তাহেরা খন্দকার।

 

তিনি বাংলানিউজকে বলেন, মঙ্গলবার (২ জুন) ঢাকা, চট্টগ্রাম ও সিলেট রুটে বিমানের ৬টি ফ্লাইট ছিল। কিন্তু যাত্রী না থাকায় আমরা ফ্লাইটগুলো বাতিল করেছি। তবে বুধবার (৩ জুন) বিমানের নির্ধারিত যে ৪টি ফ্লাইট রয়েছে সেগুলো যথারীতি চলবে।

করোনা পরিস্থিতির অবনতির আশঙ্কায় গত ২৪ মার্চ চীন ছাড়া সব আন্তর্জাতিক ও অভ্যন্তীরণ রুটে ফ্লাইট চলাচল বন্ধ করে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ। দীর্ঘ ২ মাস ৭ দিন গত ১ জুন অভ্যন্তরীণ তিন রুটে ফ্লাইট চলাচলের অনুমতি দেয় বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)। শুরুর একদিনের মাথায় যাত্রী সংকটে পড়লো রাষ্ট্রয়াত্ত এই উড়োজাহাজ সংস্থা।

প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রাম রুটে দু’টি, সিলেটে দু’টি ও সৈয়দপুরে তিনটি ফ্লাইট ঘোষণা করেছিল রাষ্ট্রীয় মালিকানাধীন বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, জুন ০২, ২০২০
টিএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।