ঢাকা, বুধবার, ১৮ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

এভিয়াট্যুর

দোহায় ফ্লাইট চালু করলো ইউএস বাংলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২০
দোহায় ফ্লাইট চালু করলো ইউএস বাংলা

ঢাকা: করোনা মহামারির কারণে সোয়া পাঁচ মাস বন্ধ থাকার পর কাতারের দোহায় ফ্লাইট শুরু করেছে ইউএস বাংলা এয়ারলাইন্স।

সোমবার (৩১ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টায় দোহার উদ্দেশে ইউএস বাংলার ফ্লাইটটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড্ডয়ন করে।

ইউএস বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) কামরুল ইসলাম বাংলানিউজকে জানান, প্রায় সোয়া পাঁচ মাস পর সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় ফ্লাইটটি দোহার উদ্দেশে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড্ডয়ন করে। করোনা সময়কালীন অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটের ধারাবাহিকতায় মধ্যপ্রাচ্যের অন্যতম গন্তব্য দোহায় ফ্লাইট শুরু করেছে ইউএস বাংলা এয়ারলাইন্স।

বাংলাদেশ ও কাতার সরকারের সব ধরনের স্বাস্থ্যবিধি ও ভ্রমণ সংক্রান্ত নির্দেশনা পালন করে ইউএস বাংলা এয়ারলাইন্স প্রাথমিকভাবে সপ্তাহের প্রতি সোম ও শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দোহার উদ্দেশে ছেড়ে যাবে। দোহা থেকে একই দিন স্থানীয় সময় রাত ১১টা ৫০ মিনিটে ঢাকার উদ্দেশে ছেড়ে আসবে। ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ উড়োজাহাজ দিয়ে ঢাকা-দোহা-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা করা হবে।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২০
টিএম/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa