ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

এভিয়াট্যুর

দোহায় ফ্লাইট বাড়াচ্ছে ইউএস-বাংলা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২০
দোহায় ফ্লাইট বাড়াচ্ছে ইউএস-বাংলা ইউএস বাংলার একটি উড়োজাহাজ/ ফাইল ছবি

ঢাকা: কাতারের দোহায় ফ্লাইট বাড়াচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। আগামী ৯ সেপ্টেম্বর থেকে ঢাকা-দোহা রুটে সপ্তাহে তিনটি ফ্লাইট চলবে।

 

বুধবার (২ সেপ্টেম্বর) সংস্থাটির পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

করোনাকালে সোয়া ৫ মাস পর গত ৩১ আগস্ট দোহায় ফের ফ্লাইট পরিচালনা শুরু করে ইউএস-বাংলা এয়ারলাইন্স। বর্তমানে এ রুটে সপ্তাহে ২টি ফ্লাইট পরিচালনা করছে এয়ারলাইন্সটি। সেটা বাড়িয়ে ৯ সেপ্টেম্বর থেকে এ রুটে তিনটি ফ্লাইট চালানো হবে।  

ইউএস-বাংলা এয়ারলাইন্স জানিয়েছে, বাংলাদেশ ও কাতার সরকারের সব ধরনের স্বাস্থবিধি ও ভ্রমণ সংক্রান্ত নির্দেশনা পালন করে ইউএস-বাংলা এয়ারলাইন্স ফ্লাইট পরিচালনা করছে। বর্তমানে সোম ও শুক্রবার রাত ৭টা ৩০মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দোহার উদ্দেশে ছেড়ে যাচ্ছে। দোহা থেকে  একই দিন স্থানীয় সময় ১১টা ৩০ মিনিটে ঢাকার উদ্দেশে ছেড়ে আসছে। ৯ সেপ্টেম্বর থেকে ঢাকা থেকে দোহায় সোম, বুধ ও শুক্রবার ফ্লাইট পরিচালিত হবে। ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে ঢাকা-দোহা-ঢাকা রুটে ফ্লাইট পরিচালিত হচ্ছে।

দোহা ছাড়াও বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা থেকে গুয়াংজু ও কুয়ালালামপুর রুটে আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া ১ জুন থেকে অভ্যন্তরীণ রুট ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, রাজশাহী, যশোর, সৈয়দপুর ও বরিশালে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।

ঢাকা-দোহা-ঢাকা ফ্লাইট সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের সেলস কাউন্টারে যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২০
টিএম/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।