ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

এভিয়াট্যুর

রোববার থেকে সৌদির সিডিউল ফ্লাইট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২১
রোববার থেকে সৌদির সিডিউল ফ্লাইট

ঢাকা: রোববার (১৮ এপ্রিল) থেকে সৌদি এয়ারলাইন্সের সিডিউল ফ্লাইট চলবে বলে জানিয়েছেন সৌদি এয়ারলাইন্সের ঢাকা অফিসের ব্যবস্থাপক (সেলস অ্যান্ড বুকিং) জাহিদুল ইসলাম।

শনিবার (১৭ এপ্রিল) দুপুরে সৌদি এয়ারলাইন্সের ঢাকা অফিসে তিনি এসব কথা জানান।

জাহিদুল ইসলাম জানান, এয়ারপোর্ট না গিয়ে প্রথমে ১৪ থেকে ২১ তারিখের টিকিটগুলো রিইস্যু করতে হবে। এরপর করোনা টেস্ট করে গমন করতে হবে।

তিনি জানান, আমরা যতটুকু পারি ব্যবস্থা করবো। না হলে আপনাদের ডেকে টাকা ফেরত দেওয়ার ব্যবস্থা করবো। এখন সবগুলো করা সম্ভব নয়। শুধু আগামীকালের যে ফ্লাইটগুলো আছে, আমরা সেগুলো ফুলফিল করার চেষ্টা করছি। এক্ষেত্রে পর্যায়ক্রমে এপ্রিলের ১৪, ১৫, ১৬, ১৭ এবং ১৮ তারিখের যাত্রীদের অগ্রাধিকার দেওয়া হবে।

তিনি জানান, রোববার (১৮ এপ্রিল) থেকে সিডিউল ফ্লাইট চলবে এবং ১৪ থেকে ২১ তারিখে যাদের টিকিট করা ছিল বা আছে, তাদের নতুন করে টিকিট রিইস্যু করা লাগবে।

এর আগে দেশে ছুটিতে এসে আটকে পড়া সৌদি প্রবাসীরা সৌদি এয়ারলাইন্সের বিশেষ ফ্লাইটের টিকিটের জন্য সকাল থেকে রাজধানীর হোটেল সোনারগাঁওয়ের সামনে বিক্ষোভ করে।

** ফ্লাইট চালুর দাবিতে প্রবাসীদের সড়ক অবরোধ
** সৌদি এয়ারলাইন্সের বিশেষ ফ্লাইটের টিকিটের জন্য বিক্ষোভ

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২১
এইচএমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa