ঢাকা, মঙ্গলবার, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

এভিয়াট্যুর

নিমিষেই শেষ সৈয়দপুর-কক্সবাজার রুটের উদ্বোধনী ফ্লাইটের টিকিট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২১
নিমিষেই শেষ সৈয়দপুর-কক্সবাজার রুটের উদ্বোধনী ফ্লাইটের টিকিট

নীলফামারী: সৈয়দপুর থেকে সরাসরি কক্সবাজারে বিমান বাংলাদেশের ফ্লাইট চালু হবে আগামী ৭ অক্টোবর। এ উপলক্ষে ওই দিন সকালে এক অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে সৈয়দপুর বিমানবন্দরে।

এরই মধ্যে উদ্বোধনী ফ্লাইটের সব টিকিট বিক্রি হয়ে গেছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজনের। অনুষ্ঠানে আরও উপস্থিত থাকবেন সাবেক সংস্কৃতিমন্ত্রী ও দেশবরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব আসাদুজ্জামান নূর, বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সাজ্জাদুল ইসলাম, সাবেক সিনিয়র সচিব প্রধানমন্ত্রীর কার্যালয়ের এবং বর্তমানে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোকাম্মেল হোসেন, রংপুর বিভাগীয় কমিশনার আব্দুল ওয়াহাব ভূঞাসহ অনেকে।  

অনুষ্ঠানে সভাপতিত্ব করার কথা রয়েছে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীর।  

বিমানের সৈয়দপুর জেলা ব্যবস্থাপক হারুন অর রশীদ জানান, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নীলফামারীর সৈয়দপুর-কক্সবাজার-সৈয়দপুর রুটের উদ্বোধনী ফ্লাইটের টিকিট শেষ হয়ে গেছে। বিমান কর্তৃপক্ষ উদ্বোধন ফ্লাইটের মূলভাড়া পাঁচ হাজার ৯০০ টাকার ওপর ১৫ শতাংশ বিশেষ মূল্যছাড়ের ঘোষণা দেওয়ার পর পরই ভ্রমণ পিপাসুরা নিমিষেই টিকিট কেটে এ সুবিধা গ্রহণ করেছেন।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa