ঢাকা, শনিবার, ১৩ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

এভিয়াট্যুর

মঙ্গলবার থেকে সিলেট-শারজাহ্ রুটে বিমানের সরাসরি ফ্লাইট 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২২
মঙ্গলবার থেকে সিলেট-শারজাহ্ রুটে বিমানের সরাসরি ফ্লাইট 

ঢাকা: যাত্রীদের সুবিধার্থে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা থেকে সিলেট হয়ে আরব আমিরাতের শারজাহ্ রুটে সরাসরি ফ্লাইট পরিচালনা করবে।

সোমবার (৩১ অক্টোবর) বিমান বাংলাদেশ এয়ারলাইনসের জনসংযোগ শাখার মহাব্যবস্থাপক তাহেরা খন্দকার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মঙ্গলবার (০১ নভেম্বর) বিমানের ফ্লাইট বিজি-২৫১ ঢাকা থেকে স্থানীয় সময় রাত ০৮:৪৫ টায় উড্ডয়ন করে সিলেট পৌঁছাবে রাত ০৯.৩০ টায়, এরপর সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রাত ১০:৩০টায় শারজাহ্-এর উদ্দেশ্যে যাত্রা করবে। ফ্লাইটটি শারজাহ্ পৌঁছাবে বুধবার (০২ নভেম্বর) স্থানীয় সময় রাত ০২:০০ টায়।  

ফিরতি ফ্লাইট শারজাহ থেকে বুধবার রাত ০৩:৩০ টায় ছেড়ে এসে সিলেট পৌঁছাবে বুধবার সকাল ১০:১৫ টায়, এরপর সিলেট থেকে সকাল ১১:০০ টায় ছেড়ে এসে ঢাকায় পৌঁছাবে সকাল ১১:৪০ টায়।
ঢাকা থেকে সিলেট হয়ে শারজাহ্ রুটে সপ্তাহে প্রতি মঙ্গলবার একটি করে ফ্লাইট পরিচালনা করা হবে বলা জানিয়েছে রাষ্ট্রীয় পতাকাবাহী সংগঠনটি।  

এই রুটে ভ্রমণের বিস্তারিত জানা যাবে বিমানের ওয়েবসাইটে।  

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২২
এমকে/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa