ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

আওয়ামী লীগ

পাবনায় যুবলীগ নেতা গুলিবিদ্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৬
পাবনায় যুবলীগ নেতা গুলিবিদ্ধ

পাবনা: পাবনা শহরের পৈলানপুর মহল্লায় জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শরিফকে (৫২) গুলি করেছে দুর্বৃত্তরা।

 

মঙ্গলবার (২৯ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে এই ঘটনা ঘটেছে।

 

শরিফ ওই একই এলাকার বাসিন্দা।

পাবনা সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) অরবিন্দু বাংলানিউজকে জানান, মঙ্গলবার সকালে দুর্বৃত্তরা কালো কাপড়ে মুখ ঢেকে শরিফের বাসার সামনে এসে তাকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায়। এতে তিনি গুলিবিদ্ধ হন। এ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়।

তিনি আরো জানান, শহরের রূপকথা সিনেমা হল রোডে সিএনজি চালিত অটোরিকশা স্ট্যান্ড স্থাপন করা নিয়ে স্থানীয় যুবলীগ নেতা শরিফ গ্রুপ ও আওয়ামী লীগ কর্মী বাদল গ্রুপের মধ্যে বিরোধ চলছে। এর জের ধরে শরিফকে গুলি করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে, হামলার খবর শুনে শরিফের সমর্থকরা বিক্ষুব্ধ হয়ে উঠেছেন। তারা অবিলম্বে হামলাকারীদের শনাক্ত করে গ্রেফতারের দাবি জানান।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হাসান বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৬
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa