ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

বাগেরহাটে যুবলীগের আহ্বায়ক কমিটি গঠন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, এপ্রিল ৬, ২০১৬
বাগেরহাটে যুবলীগের আহ্বায়ক কমিটি গঠন

বা‌গেরহাট: বাগেরহাট জেলা ছাত্রলীগের সদ্য বিদায়ী সভাপতি ও সাবেক বাগেরহাট সদর উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার নাসির উদ্দিনকে আহ্বায়ক করে বাগেরহাট জেলা যুবলীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

 

বুধবার (০৬ এপ্রিল) বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান মো. ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. হারুন অর রশিদ ওই কমিটি অনুমোদন দেন।

 

২৪ সদস্যের ওই কমিটিকে ৬ এপ্রিল থেকে পরবর্তী ৯০ দিনের জন্য অনুমোদন দেওয়া হয়। নির্ধারিত সময়ের মধ্যে এ কমিটি জেলার সব উপজেলা শাখা সম্মেলন করে জেলা যুবলীগের সম্মেলন করবে বলে কেন্দ্র থেকে জানানো হয়।

ওই আহ্বায়ক কমিটির দু’জন যুগ্ম আহ্বায়ক মো. শাহ নেওয়াজ মোল্লা দোলন ও মো. ফারুক তালুকদার। তারা দু’জনেই বাগেরহাট পৌরসভার ৭ ও ৯ নং ওয়ার্ড কাউন্সিলর।

নবগঠিত এ আহ্বায়ক কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে আছেন জেলা ছাত্রলীগের সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক মীর জয়েসী আশরাফী জেমস, হুমায়ুন কবির পলি, লিটন সরকার প্রমুখ।

সংগঠন পরিপন্থি কার্যক্রমের অভিযোগে ২০১৩ সালে যুবলীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশে বাগেরহাট জেলা যুবলীগের কমিটি বিলুপ্ত করা হয়ে ছিলো।

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, ০৬ এপ্রিল, ২০১৬
জিসিপি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।